টেকনাফে ওপেন হাউস ডে অনুষ্ঠান

মাদক হচ্ছে সকল অপরাধের মূল উৎস্য-ওসি আবদুল মজিদ

02আমান উল্লাহ আমান, টেকনাফ
টেকনাফ মডেল থানার ওসি আবদুল মজিদ বলেছেন, ইয়াবা ও মানবপাচার এবং অপরাধ প্রবনতাকে ছাড় দেয়া যাবেনা। বিশেষ করে মাদকের ব্যাপারে আমার অবস্থান জিরো টলারেন্স থাকবে। এতে কোন সন্দেহ নেই। কেননা, মাদক হচ্ছে সকল অপকর্মের মূল এবং অপরাধের উৎস্য। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টায় টেকনাফ মডেল থানার মিলনায়তনে টেকনাফ উপজেলা কমিনিউটি পুলিশের সভাপতি নুরুল হুদার সভাপতিত্বে ও তদন্ত কর্মকর্তা কবির আহমদের সঞ্চালনায় ওপেন হাউস ডে এর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, একজন নাগরিক হিসেবে অপরাধীদের ধরে আইন শৃংখলা বাহিনীর কাছে সোপর্দ ও তথ্য দেয়ার যথেষ্ট দায়িত্ব রয়েছে। শুধুমাত্র পুলিশের উপর নির্ভরশীল হলে চলবেনা। এতে বিশেষ অথিতি ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আবুল কালাম।
এসময় বক্তব্য রাখেন টেকনাফ পৌরসভার কমিনিউটি পুলিশের সভাপতি ব্যবসায়ী দিদারুল আলম, সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী, সাবরাংয়ের হাসান আহমদ, হ্নীলার ফরিদ আহমদ, বাহারছড়ার আজিজ আহমদ, টেকনাফ সদরের জালাল আহমদ ও হোয়াইক্যংয়ের হারুন সিকদার।
এর আগে নবাগত ওসি আবদুল মজিদকে পৌরসভাসহ ৬ ইউনিয়নের কমিউনিটি পুলিশের সভাপতি ও সাধারন সম্পাদকগণ ফুলের তোড়া দিয়ে বরণ করেন।


শেয়ার করুন