মহেশখালী থানার পুলিশ পরিদর্শক ফেরদৌস’র বিদায়

13118932_1156943791017159_9055548164090588017_n (4)
মহেশখালী প্রতিনিধি :
মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দিদারুল ফেরদৌস এর বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৫ মে মহেশখালী থানা কম্পাউন্ডে সকাল ১০টার সময় মৌ: নুরুল আফচার এর কোরান তেলাওয়াত এর মধ্যদিয়ে এ বিদায় সভা অনুষ্ঠিত হয়। মহেশখালী থানার অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বনিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো: আবুল কালাম। বিশেষ অতিথিদের মধ্য উপস্থিত ছিলেন মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি হারুনর রশিদ, মহেশখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, সিনিয়র সাংবাদিক মাহাবুব রোকন, সাহাব উদ্দীন, সহ সভাপতি সিরাজুল হক সিরাজ, সাধারন সম্পাদক আবুল বশর পারভেজ, সাংগঠনিক সম্পাদক এম রমজান আলী, অর্থ সম্পাদক এম তারেক রহমান, প্রচার ও দপ্তর সম্পাদক সরওয়ার কামাল, আব্দু রশিদ,এম বশির উল্লাহ, মোহাম্মদ আবু তাহের ।
অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন উপজেলার হোয়ানক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক ফরিদুল আলম, মহেশখালী উপজেলার সাবেক মুক্তি যুদ্ধা কমান্ডার ছালেহ আহমদ, মহেশখালী থানার সেকেন্ড অফিসার এস আই জহিরুল ইসলাম, এস আই বোরহান উদ্দীন, এস আই শাওন দাশ, এস আই ফজলুল রহমান পাটুয়ারি, এস আই আব্দুল মালেক, এস আই ফজলুল কাদের, এ এস আই অশোক , এ এস আই আতিক, এ এস আই শাহেদ, এ এস আই খালেদ মোশারফ, এএস আই জাভেদ, এ এস আই ইসমাইল, কনষ্টেবল সাইফুল সহ থানায় কর্মরত সকল পুলিশ সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্টানের বিদায়ী পুলিশ অফিসার দিদারুল ফেরদৌস বক্তব্য দানকালে বলেন- আমি মহেশখালীতে প্রায় দু’বছর নিষ্টার সাথে দায়িত্ব পালন করেছি। যখন কোন অকারেন্স এর খবর পেয়েছি তখনই দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্টার মধ্যদিয়ে এলাকার আইন শৃংখলা শান্ত রাখার ব্যবস্থা করেছি। আমি ইতি পূর্বে ও আর্ন্তজাতিক শান্তি রক্ষামিশনে গিয়েছিলাম এবং অতীতের অভিজ্ঞতা থেকে আমি বুজতে পেরেছি উগান্ডসহ অর্থাৎ ইউরোপের বিভিন্নদের মানুষদের ,আমাদের দেশের মানুষের মত ভ্রাতৃত্বভোধ নেই। ওদের যা নেই , তা আমাদের দেশের মানুষদের মধ্যরয়েছে। আমরা একে অপরের সাথে মিলেমিশে শান্তিতে বসবাস করতে চেষ্টা করি।
পরিশেষে উপস্থিত সকলের সুস্বাস্থ কামনা করে বিদায় নিলেন তিনি। অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বনিক সভাপতির বক্তব্য বলেন- আমি বিদায়ী পুলিশ অফিসার দিদারুল ফেরদৌস এর মধ্য দেখতে পেয়েছি, সে চৌকস এক জন পুলিশ অফিসার এবং আমি তার ব্যক্তিগত জীবনের সাফল্য কামনা করছি। মহেশখালী উপজেলার নিবার্হী অফিসার মো: আবুল কালাম, প্রধান অতিথির বক্তব্য বলেন- গেল পৌরসভা এবং ইউপি নির্বাচনে কোন বড় ধরনের অপ্রিতিকর ঘটনা ছাড়াই উপজেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন এর অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। বিদায়ী পুলিশ পরিদর্শক (তদন্ত) দিদারুল ফেরদৌস ,আন্তর্জাতিক শান্তি মিশন শেষে, সুস্থভাবে আমাদের মাঝে দেশে ফিরে আসুক এবং ব্যক্তিগত জীবন এবং চাকুরী জীবনে সফলতা কামনা করেছেন।
উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন মহেশখালী থানার এস আই হারুনর রশিদ।


শেয়ার করুন