মহেশখালী কলেজের সেই ছাত্রীকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে আসামীরা

নিজস্ব প্রতিবেদকঃ
মহেশখালী কলেজের ছাত্রীর দায়ের করা মামলা তুলে নেওয়ার জন্য আসামীদের পক্ষ থেকে হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মামলার বাদী কক্সবাজারে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন।
বিগত ১৯ এপ্রিল রাত ৯টার দিকে বাদী চাচার বাসা থেকে নিজের বাড়িতে যাওয়ার পথে, মহেশখালী পৌরসভার চরপাড়া এলাকার আমান উল্লাহর পুত্র তারেক (২২), গোরকঘাটার সিকদার পাড়া এলাকার মাহবুব আলমের পুত্র মহিউদ্দিন (৩০), চরপাড়া এলাকার রৌশন আলীর পুত্র সানা উল্লাহ (৩২) সহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জন সহযোগী বখাটে যুবক মিলে চলাচলে পথরোধ করে তাকে উত্যক্ত করে। একপর্যায়ে তারা তাকে অপহরণ করার চেষ্টা করে এবং অনৈতিক প্রস্তাব দেয়। পরে স্থানীয় লোকজন কলেজ ছাত্রীকে বখাটেদের হাত থেকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেয়। এই ঘটনায় গত ২৩ এপ্রিল মহেশখালী থানায় লিখিত এজাহার দেয়া হয়।
মহেশখালী থানা ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়ায় একই দিনে এজাহারটি নিয়মিত মামলা হিসেবে রুজু করে। মামলা রুজু হওয়ার পর থেকে আসামি ও তাদের সহযোগীরা নানা ভাবে মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছে এবং মামলা প্রত্যাহারের জন্য প্রভাবশালী লোকজন ও সন্ত্রাসী দিয়ে কলেজ ছাত্রীর পরিবারের উপর চাপ সৃষ্টি করে আসছে।
এই ছাত্রী বলেন, সন্ত্রাসীদের হুমকির কারণে আমার নিয়মিত পড়ালেখা ও স্বাভাবিক জীবনযাপন ও চলাচল কষ্ট সাধ্য হয়ে পড়েছে।
তিনি আরো জানান, মামলা রুজু হওয়ার পর থেকে একটি মহল মামলাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য বিভিন্ন সোসাল মিডিয়ায় মাধ্যমে তার পিতৃতুল্য শিক্ষকদের জড়িয়ে অপপ্রচার করে আসছে। অথচ ১৯ এপ্রিল ঘটনার সাথে ঐ শিক্ষকদের নুন্যতম সম্পর্ক নেই।
তিনি বলেন, যা আমি কখনো প্রত্যাশা করিনি। কুরুচিপূর্ণ পোষ্ট প্রদান করা থেকে বিরত থাকার জন্য তিনি আহবান জানান। তিনি মামলার আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জেলার পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।


শেয়ার করুন