মহেশখালীর ৫ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন

াাাহারুনর রশিদ, মহেশখালী

দীর্ঘদিন ঘাম ঝরানো প্রচার প্রচারনার পর ২২মার্চ মহেশখালী উপজেলার ৬ ইউনিয়ন পরিষদ এর নির্বাচন সম্পন্ন হয়েছে।
ছোট মহেশখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬৮৬৩ ভোট পেয়ে বিজয় হয়েছে নৌকা প্রতীক জিহাদ বিন আলী; তার নিকট তম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক আব্দু সামাদ সে ৩৪০০ ভোট পেয়েছে।

ধলঘাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৮৪৬ ভোট পেয়ে বিজয় হয়েছে নৌকা প্রতীক কামরুল হাসান; তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক নুরুল আলম ১৭৪৬ ভোট পেয়েছে।

কুতুবজোম ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০৯৩৭ ভোট পেয়ে বিজয় হয়েছে নৌকা প্রতীক মোশারফ হোসেন খোকন; তার নিকটতম প্রতিদ্বন্দি ধানের শীষ প্রতীক মৌ:শফিউল আলম ২০৩২ ভোট পেয়েছে।

হোয়ানক ইউনিয়নে চেয়ারম্যান পদে বিপুল ভোট পেয়ে বিজয় হয়েছে নৌকা প্রতীক মোস্তফা কামাল; তার নিকটতম প্রতিদ্বন্দি ধানের র্শীষ প্রতীক এনামুল করিম চৌং কম সংখ্যক ভোট পেয়েছে।

মাতারবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান পদে ৮৩৯৮ ভোট পেয়ে বিজয় হয়েছে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীক মাষ্টার মোহাম্মদ উল্লাহ, তার নিকট তম প্রতিদ্বন্দি ধানের শীষ প্রতীক নাছির উদ্দীন মোহাং বাবর চৌধুরী ৬৩১৫ ভোট পেয়েছে। এ ইউনিয়নে সরকার দলীয় নৌকা প্রতীক প্রতিদ্বন্দিতায় ও আসেনি।

বড় মহেশখালী ইউনিয়নের মগরিয়াকাটা ভোট কেন্দ্রটি ভোট চলাকালে কেন্দ্র স্থগিত থাকায় এ ইউনিয়নটির ফলাফল স্থগিত রাখা হয়েছে। তবে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীক এনায়েত উল্লাহ বাবুল এগিয়ে রয়েছে বলে জানা যায়।


শেয়ার করুন