মহেশখালীর ইউএনও কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক

qswwf43মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার আনোয়ারুল নাছের কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাব পদোন্নতি পেয়েছেন। মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার হিসাবে ৩১ জানুয়ারী ১৩ সাল থেকে সততা, নিষ্টা, ন্যায়পরায়নতার সাথে  দায়িত্ব পালন করে মহেশখালীকে একটি সু-শৃংখল পরিবেশে সৃষ্টি  শিক্ষার হার বৃদ্ধিতে অনন্য অবদান রেখেছেন।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয় মাঠ প্রশাসন শাখা -৩ এর স্মারক নং ০৫.০০.০০০০.১৩৯.১৯.০০১.১৫.২৩৫ ৬ সেপ্টেম্বর বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তাগণকে পদায়ন করার পত্র জারি করে সিনিয়র সহকারী সচিব রেদোয়ান আহামেদ সাক্ষরিত।

ইতি পূর্বে জনপ্রশাসন মন্ত্রনালয় আরো যে প্রজ্ঞাপন জারি করেছিল সে আদেশ বাতিল করে নতুন আদেশে  কক্সবাজারের বর্তমান অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শাহ হাবিবুর রহমান হাকিম (৬৮৯১ কে জনপ্রশাসন মন্ত্রনালয়ের সচিবালয় শাখায় ন্যস্ত করে । উক্ত স্থলে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার আনোয়ারুল নাছের কে কক্সবাজার জেলা প্রশাসকের অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদায়ন করা হয়।

বিশেষ করে মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ কেন্দ্র নিয়ে জেলা প্রশাসনের অনেক কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক নেতা অনিয়মে জড়িয়ে পড়লেও মহেশখালীর ইউএনও আনোয়ারূল নাছের সমালোচনা স্পর্ষ করতে পারেনি। তিনি মহেশখালীতে প্রশাসনের কাজে গতি ফিরিয়ে সকল স্থরে সচ্ছতা ও জবাব দিহিতার প্রতিগ্রুত্বদেন।
তার এ পদায়নের খবর মহেশখালীর সচেতন মানুষের মাঝে ছড়িয়ে পড়লে ভাল কর্মের প্রশংসা করেন অনেকে।


শেয়ার করুন