মহেশখালীতে ১ হাত জায়গার জন্য প্রাণহানী

Moheskhaliমহেশখালী প্রতিনিধি : মহেশখালীতে এক হাত জায়গার জন্য প্রাণ গেল নুরুল হক নামের এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে ১৯জুন বিকাল ৪টার সময়  উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মুদিরছড়া এলাকায়। নিহত নুরুল হক ওই এলাকার আব্দুল্লা খাঁর ছেলে।
স্থানীয় এলাকাবাসির সূত্রে জানা যায়,বাড়ী ভিটার সীমানা সংক্রান্ত বিষয়ে  উভয়ের মধ্যমতবিরোধ দেখাদিলে- নিহত নুরুল হক স্থানীয় ইউনিয়ন পরিষদে ন্যায় বিচার প্রার্থনা করে – ফরিদ ও গোলাল দের বিরোদ্ধে এক খানা অভিযোগ দাখিল করে ছিল। ওই অভিযোগের নোটিশ পেয়ে ক্ষিপ্ত হয়ে নুরুল হকের এর বসতবাড়িতে অনিধিকারে প্রবেশ করে মামা ’ত ভাই ফরিদ ও গোলাল এর নেতৃত্বে ওই দিন অর্তকীত হামলা চালিয়ে তাকে মারাত্ব আহত করে।
আহত অবস্থায় নুরুল হক কে তার নিকট তম আতœীয় স্বজনেরা চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সে খানে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ২৪জুন সকাল সাড়ে ১০টার সময় নুরুল হকের মৃতে্যু হয়। তার মৃতে্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে- আতœগোপনে চলে যায় প্রতিপক্ষের লোকজন। এই রিপোট লেখার সময় রাত ১১টায় নিহতের লাল হাসপাতাল থেকে মহেশখালীর গ্রামের বাড়িতে পৌছে বলে জানা যায়।
এব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা এস আই জহির উদ্দীন জানান- লাল বাড়ি আনার খবর পেয়েছি এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পলিশী অভিযান অব্যাহত রয়েছে।


শেয়ার করুন