মহেশখালীতে হামলায় সাংবাদিকসহ আহত ৫

mjkuuনিজস্ব প্রতিবেদক :

মহেশখালীতে প্রতিপক্ষের দফায় দফায় হামলায় সাংবাদিক ও মহেশখালী পৌরসভার কাউন্সিলর ছালামত উল্লাহসহ আহত ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহত সাংবাদিক ছালামত উল্লাহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ২৭ মে এ ঘটনা ঘটে।
আহত ছালামত উল্লাহ অভিযোগ করেন, নির্বাচনে পরাজিত হয়েছে পৌরসভা গোরকঘাটা এলাকার বাসিন্দা সিরাজুল্লাহ’র নেতৃত্বে আনসার উল্লাহ, সিরাজ মিয়া, মিজান, জসিম উদ্দিন, সুমন, মো. সোহেল, মো. ফারুখ, এনামুল হক, রুস্তম আলী ও মো. ছলিম উল্লাহসহ একদল সন্ত্রাসী অস্ত্রসস্ত্র সজ্জিত হয়ে পৌরসভার গোরকঘাটা’র ৯নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ছালামত উল্লাহ ও তার স্ত্রী জুলেখা বেগমের উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হয়। পরে তাদের এলাকাবাসী এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায়। এতে গিয়াস উদ্দিন, শাহাব উদ্দিন ও আব্দুল আজিজকে আঘাত করে। আহত কমিশনার ছালামত উল্লাহর’র আবস্থা আশংঙ্খা জনক হওয়ায় মহেশখালী হাসপাতালের চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেছে। হামলা করার পরেও ক্ষান্ত না হয়ে কমিশনার ছালামত উল্লাহর বাড়িতে ঢুকে মেয়ে মেয়েদের শ্লীলতাহানি, স্বর্নালংকার, মোবাইল, নগদ টাকা ও মালামাল লুট করে বলে অভিযোগ উঠে। বর্তমানে মামলা না করতে হুমকি দিচ্ছে।
এদিকে ২৭ মে দফায় দফায় হামলার পরে ও উল্টো ২৯ মে কয়েক পত্রিকায় কমিশনার ছলামত উল্লাহ সহ কয়েক জনের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেছে। সেই সংবাদ নিয়ে প্রশাসন ও সর্বস্তরের জনগনকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানিয়েছেন সাংবাদিক ও কাউন্সিলর ছালামত উল্লাহ।
এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ বাবুল চন্দ্র বণিক জানান, হামলাকারী যেই হউক তদন্ত পুর্বক দৃষ্টান্ত মুলক শাস্তি ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন