মহেশখালীতে সন্ত্রাসী হামলায় কলেজ ছাত্র আহত

moheshkhali-28-4-16 (2)এম বশির উল্লাহ: মহেশখালী

কক্সবাজারের মহেশখালীতে সন্ত্রাসী হামলায় এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছে। গতকাল বিকাল সাড়ে ৪টায় উপজেলার কুতুবজুমের তাজিয়া কাটা এলাকায় ঘটনাটি ঘটেছে।

জানা যায়, কুতুবজুম ইউনিয়নের তাজিয়াকাটা এলাকার মৃত লাল মিয়া প্রকাশ লালুর পুত্র ও মহেশখালী ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্র এবাদুল করিম(২১) কে বুধবার বিকালে একই এলাকার আনোয়ার পাশা পুত্র সন্ত্রাসী কলিম গংরা লোহার রড় ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে।

আহত এবাদুল করিমকে প্রথমে মহেশখালী পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। কক্সবাজার সদর হাসপাতালের ডাক্তারা জানান, আহতের বাম হাতে ১৭টি সেলাই করা হয়েছে। তার পিটে ও ডান পায়ে লোহার রড়ের আঘাত রয়েছে। তার স্বুস্থ্য হতে প্রায় ৩ মাস সময় লাগবে। এদিকে তার কলেজের একাদশ শ্রেণীর ৩টি পরীক্ষা দিতে পারলে ও বাকী পরীক্ষা গুলি আঙ্গুলে আঘাত পাওয়ার কারনে দিতে পারবেনা।
স্থানীয়রা জানান, সম্প্রতি কুতুবজুমের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এবাদুল করিম নৌকা প্রার্থীর পক্ষে কাজ করার অপরাধে তাকে নির্মম ভাবে হামলার শিকার হতে হয়েছে। হামলাকারী কলিম উল্লাহ বিএনপির ধানের শীর্ষের প্রার্থী পক্ষে ছিলেন।

এদিকে গুরুতর আহত এবাদুল করিম কে আজ সকালে কক্সবাজার হাসপাতালে দেখতে যান কুতুবজুমের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশারাফ হোসেন খোকন, তিনি এই হামলার নিন্দা জানিয়ে বলেন, হামলাকারীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আর্কষণ করেন এবং তার আত্বীয় স্বজনকে শান্তনাদেন। এব্যাপারে মহেশখালী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


শেয়ার করুন