মহেশখালীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা

Exif_JPEG_420

হারুনর রশিদ, মহেশখালী :

মহেশখালীতে ভ্রাম্যমান আদালত পরিচালনায় বিভিন্ন প্রতিষ্টানকে অর্ধলক্ষাধীক টাকার জরিমানা করা হয়েছে। ৯মে সকাল ১১টার সময় মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার মো: আবুল কালাম এর আদালত এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় মহেশখালী থানার এস আই ফজলুল কাদের সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।
জরিমানাকৃত প্রতিষ্টানগুলো হল-উপজেলার পৌরসভার গোরকঘাটা বাজার এর হোটেল আল জায়েদ কে ২০হাজার টাকা, হোটেল মিষ্টিমুখ কে ৫হাজার টাকা, ইসলামীয়া হোটেল কে ১০হাজার টাকা, হার্ডওয়ারে দোকানদার সিরাজুল ইসলাম সও: কে ৫হাজার টাকা, ইকবাল ডিপার্টমেন্টাল ষ্টোর কে ৩হাজার টাকা এবং উপজেলার বড় মহেশখালীস্থ নতুন বাজার এলাকার মনছুর আলী সও: কে ২হাজার টাকা, হাবিবুর রহমান সও: কে ৫হাজার টাকা এবং স্বপননার্থ কে ৫হাজার টাকা; সর্বমোট ৫৫হাজার টাকা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।
এব্যাপারে উপজেলার নির্বাহী অফিসার বলেন সামনে পবিত্র রমজান মাস, তাই অসাধু ব্যবসায়ি এবং বিভিন্ন খাদ্য দ্রব্য এবং মালা-মালে যাতে কিত্রিম ভাবে ভেজাল মিশ্রিত করতে না পারে সেই হিসেবে সর্তকতা সৃষ্টি করতে মূলত ভ্রাম্যমান আদালতের অভিযান। রমজানে খাদ্য দ্রব্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার নাগালে রাখতে এবং আইন শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে প্রশাসন সদা জাগ্রত রয়েছেন। ভেজাল ব্যবসায়িদের ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।


শেয়ার করুন