মহেশখালীতে পুলিশের গুলিতে ডাকাত নিহত

images (1)চীফ রিপোর্টার, সিটিএন :
মহেশখালী উপজেলার ক্রাইমজোন কালারমারছড়ায় পুলিশের গুলিতে সাজ্জাদ হোসেন (২২) নামে এক পেশাদার ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ঘটনা ঘটে । নিহত সাজ্জাদ ইউনিয়নের ইউনুছ খালী এলাকার আবুল হোসেনের পুত্র।
কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, রাত আনুমানিক ১১টার দিকে গোরকঘাটা-জনতা বাজার সড়কের কালারমারছড়া ইউনুছখালী কুদ্দুস চেয়ারম্যান বাড়ি সংলগ্ন স্থানে সাজ্জাদসহ একদল একটি টমটম গাড়ির যাত্রীদের ডাকাতি করছিল। এই সংবাদ পেয়ে মুহূর্তের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এসময় ডাকাত যাত্রী সর্বস্ব নিয়ে পালিয়ে যাচ্ছিল। পুলিশ ডাকাতদের ধরতে পা লক্ষ্য করে গুলি করে। এতে গুলিবিদ্ধ হয় ডাকাত দলের সদস্য সাজ্জাদ হোসেন। তাকে দ্রুত মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানায়, গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে শরীরের স্পর্শকাতর জায়গায় লেগেছে। সে কারণে সাজ্জাদের মৃত্যু হয়েছে।
মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইকুল ইসলাম ভুঁইয়া জানান, নিহত সাজ্জাদ একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে ডাকাতিসহ ৫টির বেশী মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।


শেয়ার করুন