মহেশখালীতে  জেলে পরিবারে ত্রান  বিতরণ

12118591_956241074432994_6246149746103082917_n

স্টাফ রিপোর্টার, মহেশখালী:

প্রধানমন্ত্রী ও বিশ্বনেত্রী শেখ হাসিনার পক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ও সচিব মহোদয়ের বিশেষ ত্রান বিতারন করেছে মহেশখালী পৌরসভা।  পৌর এলাকার ২ হাজার ৫শত জেলে পরিবারের মাঝে  চাউল বিতারন করা হয়েছে।
৪ অক্টোবর সকাল ১০ টায় মহেশখালী পৌরসভার খাদ্য গুদামে উক্ত ত্রান বিতারন করা হয়েছে। ত্রান বিতারনে উপস্থিত ছিলেন মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম, প্রকল্প কর্মকর্তা সফিউল আলম সাকিব, পৌরসভার প্যানেল মেয়র মংলায়েন, যথাক্রমে এবাদুল করিম বাদল, খাইর হোসেন, জামালুর রশিদ, জয়নাল আবেদিন, সাহাব উদ্দিন, প্রনব কান্তি দে ঈদুল, এম রফিকুল ইসলাম,আবু জাফর সহ মহিলা কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা, কর্মচারী বৃন্দরা।
সরকারী ঘোষনা অনুযায়ী ১৫ দিন মৎস আহরন বন্ধ থাকার কারনে  জেলেদের মাঝে  সরকার থেকে দেওয়া বিশেষ ত্রান জন প্রতি ২০ কেজি করে পৌরসভার ২৫০০ পরিবারের মাঝে ত্রানের চাউল বিতরন করেন  । বিতারন কালে তিনি বলেন, আওয়ামীলীগ সরকার মানে উন্নয়নের সরকার, তিনি এখই সাথে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে  সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।


শেয়ার করুন