মহেশখালীতে আশেক উল্লাহ রফিকের জন্য দোয়া মাহফিল

iiiiiiiহারুনর রশিদ, মহেশখালী: 
মহেশখালী-কতুবদিয়ার সাংসদ আলহাজ¦ আশেক উল্লাহ রফিক ১৬ এপ্রিল ভোররাতে হৃদরোগে আক্রান্ত হয়। ওইদিন সকাল এ ককসবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য অসুস্থ এমপি মহোদয়কে ভর্তি করা হয়। ওখানে তাঁর অবস্থার অবনতি হলে, জেলা আওয়ামীলীগের শীর্ষ নেতৃবৃন্দ এবং নিকটতম আত্মীয় স্বজনরা অসুস্থ এমপিকে উন্নত চিকিৎসার জন্য এয়ার এ্যম্বুল্যন্স যোগে ঢাকাস্থ ইউনাইটেড হাসপালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বর্তমানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অসুস্থ এমপি মহোদয়।
সাংসদ আশেক উল্লাহ রফিক এর অসুস্থতার খবর মুহুর্তে তাঁর গ্রামের বাড়ীসহ সংসদীয় এলাকায় ছড়িয়ে পড়ে। সাংসদ আশেক এর রোগমুক্তি কামনায় ১৭এপ্রিল মহেশখালীর বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
তৎমধ্যে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা মজিদিয়া সুন্নীয়া সিনিয়র মাদ্রাসার হল রুমে সকাল ১০টার সময়; অসুস্থ এমপি আশেক উল্লাহ রফিকের দ্রুত রোগমুক্তির জন্য দোয়া মাহফিল করেন।
শাপলাপুর ইসলামিয়া আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও ককসবাজার জেলা জজ আদালতের এড.মো: নুরুল ইসলাম এর সভাপতিত্বে; মাদ্রাসার মসজিদ প্রাঙগনে বিকাল বেলায় স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে – অসুস্থ সাংসদ আশেক উল্লাহ রফিক এর আসুরোগমুক্তি কামনায় দোয়া করা হয়।
ইসলামীয়া ফাউন্ডেশন এর মহেশখালী উপজেলার দায়িত্বে থাকা মীর কাশেম এর ব্যবস্থাপনায় উপজেলার কেন্দ্রীয় মসজিদে খতমে কোরান ও মিলাদ পড়ানো হয়। অসুস্থ এমপি আশেক উল্লাহ রফিক এর দ্রুতরোগ মুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
আহমদিয়া তৈয়্যবিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় অসুস্থ এমপি আশেক উল্লাহ রফিক এর রোগমুক্তির জন্য খতমে কোরান, দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। উপজেলা ছাত্রলীগ এবং বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দরা অসুস্থ্য সাংসদ আশেক উল্লাহ রফিক মহোদয়ের দ্রুত সুস্থতার জন্য দোয়া মাহফিল করেন।
এছাড়াও বিভিন্ন রাজনৈতীক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা; সাংসদ আশেক উল্লাহ রফিকের রোগমুক্তির জন্য দোয়া কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


শেয়ার করুন