কক্সবাজারে দু’ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মন্ত্রী মোশাররফের মামলা

Mosharrof-Hosen-400x212চীফ রিপোর্টার, সিটিএন:
কক্সবাজার কলাতলি পয়েন্টে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মালিকানাধীন তারকা হোটেল ‘সায়মন বীচ’ ভাংচুরের অপরাধে জেলা ছাত্রলীগের দুই কর্মীর নামসহ অজ্ঞাত ৩০ জনকে আসামি করে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেছেন মন্ত্রী। শনিবার রাতে মামলাটি (নম্বর: ২) নথিভুক্ত হয়।
কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুর রহিম জানান, থার্টি থার্স্ট নাইটে ছাত্রলীগের দুই কর্মীর নেতৃত্বে একদল দুর্বৃত্ত সায়মন বীচে হামলা করে ভাংচুর চালায়। এ কারণে শনিবার (২ জানুয়ারি) মন্ত্রীর পক্ষ থেকে হোটেল সায়মন বীচের মানব সম্পদ বিভাগের প্রধান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, থার্টি ফার্স্ট নাইটে জেলা ছাত্রলীগের কর্মী শহরের টেকপাড়ার কামালের ছেলে মো. ফয়সাল ও বিমানবন্দর সড়কের হক ভিলার সোহেলের ছেলে ইফাতের নেতৃত্বে অজ্ঞাতনামা আরও ৩০ যুবক ওই হামলায় অংশ নেয়।
এজাহারে বলা হয়েছে, রাতের বেলায় বিনা আমন্ত্রণে হোটেল সায়মন বীচে প্রবেশের চেষ্টা করে ছাত্রলীগের ওই দুই কর্মী। এ সময় হোটেলের নিজস্ব নিরাপত্তা কর্মীরা তাদের বাধা দেয়। পরে উচ্ছৃঙ্খল যুবকরা হোটেলে ভাংচুর চালায়। শুক্রবার (১ জানুয়ারি) হোটেলের সিকিউরিটি ক্যামেরায় ধারণ করা ভিডিও ফুটেজটি দেখে ছাত্রলীগের ওই দুই কর্মীকে চিহ্নিত করা হয়।


শেয়ার করুন