ভিসা পেলে বুধবারই ইংল্যান্ড যাত্রা মুস্তাফিজের

mustafizur_116032_119607ইংল্যান্ডে উড়াল দেয়ার প্রতীক্ষায় টাইগার বোলিং সুপারস্টার মুস্তাফিজুর রহমান। বুধবারই তার দেশ ছাড়ার সম্ভাবনা বেশি।

মুস্তাফিজের ভিসা প্রক্রিয়া শেষ দিকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানায়, সোমবার ভিসার জন্য ব্রিটিশ হাই-কমিশনে গিয়েছিল মুস্তাফিজ। মঙ্গলবার ভিসা হাতে পেতে পারেন ‘ফিজ’। সেটা হলে পূর্বনির্ধারিত বুধবারই ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন মুস্তাফিজ।

এ প্রসঙ্গে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, ‘মুস্তাফিজের ইংল্যান্ড যাবার প্রস্তুতি প্রায় শেষ দিকে। এখন শুধু ভিসার জন্য অপেক্ষা। ভিসা হাতে পেলেই ঢাকা ছাড়বেন তিনি।’

এর আগে প্রথমবারের মত আইপিএলের নবম আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রতিটি ম্যাচেই নজরকাড়া পারফরম্যান্স উপহার দিয়েছিলেন মুস্তাফিজ। ১৫ ম্যাচে ১৭টি উইকেট ঝুলিতে পুরেছেন এই টাইগার সুপারস্টার। এ ছাড়া মুস্তাফিজ ঘরে তুলেছেন আইপিএলের সেরা উদীয়মান খেলোয়াড়ের খেতাবও।

সবমিলিয়ে বিশ্ব ক্রিকেটে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত ক্রিকেটারের নাম মুস্তাফিজ। বলা চলে, বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র এই ‘কাটার মাস্টার’। যিনি কিনা খুব অল্প সময়েই জয় করেছেন বিশ্ব ক্রিকেটের রথী-মহারথীদের হৃদয়।


শেয়ার করুন