দলীয় নৌকা প্রতীকে একক প্রার্থী ঘোষনায় হাজারো জনতার শো ডাউন

বিমান বন্দরে নুরুল আমিন কোম্পানীকে সংবর্ধিত

04খালেদ হোসেন টাপু, রামু

রামুর কচ্ছপিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী নৌকা প্রতীকে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় এলাকার হাজার হাজার জনতা তাকে সংবর্ধনা দিয়েছে। ঢাকা থেকে কক্সবাজার বিমান বন্দরে পৌঁছলে এ সংবর্ধনা দেয়া হয়।
সম্প্রতি নির্বাচন কমিশন আগামী ২৮ মে পঞ্চম ধাপে রামুর কচ্ছপিয়াসহ ৫টি ইউনিয়নে নির্বাচনের তপশীল ঘোষনা করে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে আওয়ামীলীগ ও বর্তমান চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানীকে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক দলীয় নৌকা প্রতীকে একক প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে।
মনোনয়ন পেয়ে মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ঢাকা থেকে বিমান যোগে কক্সবাজার বিমান বন্দরে আসেন নুরুল আমিন কোম্পানী।
এসময় নুরুল আমিন কোম্পানীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম।
কচ্ছপিয়া ইউনিয়ন থেকে বাদ্যযন্ত্র সহকারে পাঁচ শতাধিক গাড়ী বহর নিয়ে দলীয় নেতাকর্মী সর্বস্তরের জনসাধারণ কক্সবাজার বিমান বন্দরে যান। এ সময় তার সাথে দলীয় নেতা কর্মীরা ছাড়াও হাজার হাজার এলাকার মানুষ অংশ নিতে দেখা গেছে। বিমান বন্দর থেকে রামু হয়ে কচ্ছপিয়া ফেরার পথে গাড়ির বহর থেকে দলীয় নৌকা প্রতীকে একক প্রার্থী নুরুল আমিন কোম্পানী রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা জনগণের সাথে হাত নেড়ে সালাম বিনিময় করেন।
05কচ্ছপিয়া আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের দলীয় নেতাকর্মী এবং ইউনিয়নের সর্বস্তরের জনতা শতশত গাড়ির বিশাল বহর নিয়ে চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন কোম্পানীকে বরণ করে নিয়ে যায়। এসময় ইউনিয়নের সর্বস্তরের জনতা ও দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী বিশাল গাড়ির বহর নিয়ে শোভাযাত্রা সহকারে কক্সবাজার বিমান বন্দর থেকে বরণ করে কলাতলি হয়ে মহাসড়ক, রামু চৌমুহন ষ্টেশন, গর্জনিয়া বাজার, দোছড়ির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মৌলভী কাটা গিয়ে শেষ হয়।
চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন কোম্পানী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা এবং বিশ্বাস রেখে আওয়ামীলীগের রাজনীতি করেছি। ভবিষ্যতেও করে যাবো। জননেত্রী শেখ হাসিনার ¯েœহধন্য হয়ে আমাকে উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকা তুলে দিয়েছেন। তিনি বলেন, শেখ হাসিনার মান রক্ষায় নৌকা প্রতীক নিয়ে আমি চেয়ারম্যান নির্বাচিত হলে অবহেলিত ও সুবিধা বঞ্চিত কচ্ছপিয়া ইউনিয়নের অবশিষ্ট উন্নয়নকাজ এগিয়ে নিতে এবং জনগণের শতভাগ নাগরিক সেবা নিশ্চিত করতে কাজ করে যাবো। তিনি বিগত ৫ বছরের শাসনামলে বিভিন্ন মসজিদ,মাদরাসা, রাস্তা-ঘাট, সড়ক-কালভার্ট সহ সর্বক্ষেত্রে উন্নয়নের বিভিন্ন ব্যাখা তুলে ধরেন।
06গাড়ি বহরে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হাজী আবুল কালাম, জবর মুল্লুক, ছৈয়দ হোসেন, মোঃ ইসমাঈল, জয়নাল মেম্বার, জাকের মেম্বার, রামু উপজেলা যুবলীগ নেতা ওসমান গনি, কচ্ছপিয়া যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক সোহেল সিকদার, যুবলীগ নেতা লোকমান হাকিম, ছাত্রলীগের সভাপতি হেলাল সিকদার, সাধারণ সম্পাদক লবা কর্মকার, যুবলীগ নেতা মোঃ ইদ্রিস, আনসারী মেম্বার, ডাঃ মহি উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি এম সেলিম, সাধারণ সম্পাদক মোঃ আবছার, সৈনিকলীগের সভাপতি শাকিল সিকদার, সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ, বাহাদুর, ছাত্রলীগ নেতা রুবেলসহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং সর্বস্তরের জনতা অংশ গ্রহণ করেন।
সংবর্ধনায় প্রধান অতিথি রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম বলেন, নৌকা প্রতীক যার হাতে নিরাপদ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিয়েছেন। তার হাতে তুলে দিয়েছেন নৌকা প্রতীক। এদিকে চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ সাইমুম সরওয়ার কমল, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলমকে অভিনন্দন জানিয়েছেন।


শেয়ার করুন