চৌফলদন্ডীতে

বিজয় মেলা নামে আবারও উলঙ্গ নারী মেলার আয়োজন

imagesসিটিএন ডেস্ক :

বিগত কয়েক বছর ধরে চৌফলদন্ডী ইউনিয়নের খামার পাড়ায় বিজয় মেলার নামে অশ্লিল নৃত্য, কাপড় বিহীন পতিতাদের শরীর প্রদর্শন, মদদীদের মদ্যপান ও বখাটেদের আড্ডা মেলা আবারও জেলা প্রশাসনের অনুমতিক্রমে আগামী ১৬ই ডিসেম্বর “বিজয় মেলা” নামে উদ্বোধন হচেছ বলে লোকমুখে শুনা যাচেছ। উক্ত এলাকার কয়েকজন মুরব্বির সাথে কথা বলে জানা যায় আয়োজকরা প্রভাবশালী ও সন্ত্রাসী হওয়ায় এবং বর্তমান সরকারের দলীয় নাম ভাঙ্গিয়ে রাজনৈতিক নেতা পরিচয়ে এই সব অবৈধ কর্মকান্ড প্রতিবছর নিয়মিত চালিয়ে যাচেছ বলে প্রতিবেদককে জানান।

সূত্রে প্রকাশ গত কিছুদিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে উত্তর পাড়া, সিকদার পাড়া ও খামার পাড়ার সাথে ত্রিমুখী রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। উল্লেখ্য যে, তৎ মধ্যে একজন কলেজ ছাত্র ও একজন কলেজ ছাত্রী আপন ভাইবোন অপর পক্ষের আঘাতে গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এবং তা বর্তমানে মামলাধীন আছে। উক্ত ফুটবল খেলাকে কেন্দ্র করে ঐ এলাকায় এখনো যে কোন মূহর্তে যে কোন ধরণের বড় অঘটন ঘটতে পারে এবং ঐ এলাকায় এখনো পর্যন্ত থমথমে অবস্থা বিরাজ করছে।

উত্তর পাড়া ও সিকদার পাড়ার লোকজন এখনো খামার পাড়া বাজারে এসে আক্রমনের আশঙ্খায় কোন ধরনের কেনা কাটা করতে পারে না। এমতাবস্থায় ঐ এলাকায় এই ধরণের অবৈধ আয়োজন হলে রাতের আঁধারে পুনরায় সংঘর্ষ বেঁধে প্রানহানী হওয়ার আশঙ্খা করা হচ্ছে। উল্লেখ্য যে, আয়োজকরা গত বছরও পুলিশ প্রশাসনকে মেলা পেন্ডেলে বসিয়ে রেখে পুলিশী নিরাপত্তায় অবৈধ নৃত্য ও মদ ব্যবসা চালিয়ে যায়।

বর্তমান জেলা পরিষদ প্রশাসক জনাব মোস্তাক আহমদ চৌধুরীর নিজ গ্রামে এই ধরণের অবৈধ আয়োজনের অনুমতি কিভাবে হয় তা এখন জনমনে প্রশ্নবিদ্ধ। বর্তমানে এলাকার যুবসমাজ, ছাত্র সমাজ, সুশীল সমাজ উক্ত আয়োজনের বিরুদ্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর উক্ত মেলা বন্ধের জন্য এলাকাবাসীর পক্ষে লিখিত আবেদন করেন। এলাকাবাসী শহীদদের রক্তের পবিত্রতা রক্ষার্থে এই সমস্ত অবৈধ আয়োজন বন্ধ করতে প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছে।


শেয়ার করুন