বাড়ি থেকে তুলে নিয়ে ২ বোনকে গণধর্ষণ

image_152134_0সিটিএন ডেস্ক:
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় দুই কিশোরী বোনকে বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার ইসলামগঞ্জ বাজারের পাশে একটি পরিত্যক্ত বাড়িতে তাদের গণধর্ষণ করা হয়।
এ ঘটনায় গতকাল শুক্রবার দুপুরে কমলনগর থানায় পৃথক দুটি মামলা হয়। মামলার প্রধান দুই আসামি হলেন কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের বাসিন্দা মৃত ইস্রাফিলের ছেলে মো. খোকন ও একই এলাকার মৃত সোলেমানের ছেলে মো. সিরাজ।

অন্য আসামিরা হলেন ওই এলাকার ইসামাইল হোসেনের ছেলে মো. ইউছুফ ও মৃত হোসেন আহাম্মদের ছেলে মো. আবদুল করিম। মামলায় অজ্ঞাত আরও একজনকে আসামি করা হয়েছে।

ধর্ষিতা বড় বোন জানান, একই গ্রামের পার্শ্ববর্তী মো. খোকন তাকে পছন্দ করতেন। মঙ্গলবার রাত ৯টার দিকে খোকন তাদের বাড়িতে এসে তাকে ঘর থেকে বের হতে বলেন। তিনি একা একা ঘর থেকে বের হবেন না জানালে ছোট বোনকে সঙ্গে নিয়ে বের হতে বলেন খোকন। এরপর দুই বোন ঘর থেকে উঠানে আসলে ৪/৫ মিলে তাদের মুখ বেঁধে তুলে নিয়ে একটি পরিত্যক্ত বাড়িতে যায়। ওই বাড়ির পুকুর পাড়ে রেখে রাতভর তাদের ধর্ষণ করে খোকন ও তার সঙ্গীরা। ধর্ষিত ছোট বোন বলেন, খোকনের চাচাতো ভাই সিরাজ আমার গলায় ধারাল ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষক খোকন ও সিরাজের বন্ধু ইউছুফ এবং আবদুল করিমও আমাদের ওপর অত্যাচর করেছে। ধর্ষিতাদের বিধবা মা জানান, রাতে আমি ঘুমিয়ে ছিলাম। লম্পট খোকন, সিরাজসহ কয়েকজন মিলে আমার দুই মেয়েকে তুলে নিয়ে ধর্ষণ করে। নতুন বার্তা


শেয়ার করুন