বাইশারী এসোসিয়েশন’ আত্বপ্রকাশ

At-10-2মুফিজুর রহমান, বাইশারী :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের অভ্যন্তরিন এবং এলাকার বাহিরে অবস্থানরত ছাত্র এবং পেশাজীবি সকল ভাইদের নিয়ে দরিদ্র ও পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের আর্থিক সাহায্য ও এলাকার গুনগত মান বৃদ্ধির লক্ষ্যে ৮ জুলাই শুক্রবার বিকাল ৩ টায় বাইশারী উচ্চ বিদ্যালয় হল রুমে বাইশারী এসোসিয়েশন নামে একটি ছাত্র সংগঠনের আত্বপ্রকাশ হয়। এতে সবার সম্মতিক্রমে ১১ বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
সভাপতি হিসেবে বান্দরবান জেলা জজ আদালতের আইনজীবি এডভোকেট মুর্শেদুল ইসলাম রুবেল, সাধারন সম্পাদক বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমান মানিক, সহ সভাপতি পদে মিজানুর রহমান ও ইমরুল কায়েস ভূট্টো, সহ সাধারন সম্পাদক আবু হুরাইরা এবং কার্যকরী পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন জিয়াউল হক, মুমিনুল ইসলাম সোহেল, আরিফুর রহমান, দেলোয়ার হোসাইন, তাহের মুর্শেদ ও ক্যাথোয়াইলা চাক প্রমুখ।
বিকাল ৩ টায় শুরু হওয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম। এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়–য়া শিক্ষার্থী তৌহিদুল ইসলাম, ছাত্রলীগের সাবেক উপজেলা সহ সভাপতি নুরুল কবির রাশেদ, সাংবাদিক মুফিজুর রহমান, সাংবাদিক জিয়াউল হক, শিক্ষানবীশ আইনজীবি মামুন সহ অর্ধশতাধিক কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়–য়া শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন