বাইশারীতে ১ম দিনেই অনুপস্থিত ৪৭ শিক্ষার্থী

p-22-11মুফিজুর রহমান, বাইশারী:
নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে শান্তিপূর্ণ ভাবে শুরু হয়েছে এবতেদায়ী ও প্রাইমারী সমাপনী পরীক্ষা| ২২ নভেম্বর (রবিবার) সকাল ১০ টায় বাইশারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় ইউনিয়নের ১২টি প্রাথমিক বিদ্যালয়ের মোট ৪৭২ জন শিক্ষার্থী ও শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসার এবতেদায়ী শাখার মোট ১০০ জন শিক্ষার্থী অংশগ্রহন করার কথা থাকলেও ১ম দিনের পরীক্ষায় ১৪ জন এবতেদায়ী পরীকার্ক্ষী এবং ৩৩ জন প্রাইমারী সমাপনী পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।
বাইশারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত এবতেদায়ী ও প্রাইমারী সমাপনী পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অতিবাহিত হয়েছে বলে জানালেন হল সুপার তাংগারা বিচামার সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক উসমান গনী ও সচিব বাইশারী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বাবু শ্রীবাস চন্দ্র দাস।
সরজমিনে পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায়, মনোরম পরিবেশে ছাত্র-ছাত্রীরা পরীক্ষা দিচ্ছে এবং বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই আনিসুর রহমান সঙ্গীয় ফোর্স সহ মোতায়েন রয়েছে।
পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়কারী মহিউদ্দিন জানান, ১ম দিনের পরীক্ষা শান্তি পূর্ণ ভাবেই অনুষ্ঠিত হয়েছে এবং আগামীতেও সকল পরীক্ষা শান্তি পূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই তিনি এ বিষয়ে এলাকার সচেতন মহলেরও সহযোগীতা কামনা করেছেন।


শেয়ার করুন