বাইশারীতে দৈনিক সাঙ্গুর বর্ষপূর্তি পালন

02.02.2015 AT

মুফিজুর রহমান, বাইশারী:
“সত্যের পথে আমরা এখনো অবিচল” এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সাঙ্গুর ৪র্থ বর্ষপূর্তি ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২ ফেব্রুয়ারী সকাল ১০ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যলয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বাইশারী ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করার পর একই স্থানে শেষ হয়।
বর্ণাঢ্য র‌্যালীতে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আলম, উচ্চ বিদ্যালয় সভাপতি শাহাব উদ্দিন, বাইশারী শাহ্ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা সভাপতি সাংবাদিক আব্দুর রশিদ, বাইশারী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কামাল হোছাইন, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম, উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক চৌধুরী ইয়াহিয়া, সাংবাদিক মুফিজুর রহমান, পিএইচপি রাবার গ্রুপের সিনিয়র সুপারভাইজার নুরুল আলম, বাইশারী বাজার ব্যবসায়ী প্রতিনিধি আবুবক্কর ছিদ্দিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাধারণ জনতা, স্কুল পড়–য়া ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।
তাছাড়া র‌্যালিত্তোর এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক সাঙ্গুর বাইশারী প্রতিনিধি আব্দুল হামিদের সভাপতিত্বে শুরু হওয়া আলোচনা সভায় বক্তরা বলেন, বিগত ৪টি বছর দৈনিক সাঙ্গু সফলতার সাথে কাজ করে পার্বত্য অঞ্চলের অবহেলিত জনপদ রাবার শিল্প নগরী বাইশারীর আপামর জনসাধারণের হৃদয় জয় করে নিয়েছে। কোন বাঁধা বা চাপের মুখে মাথা নত করেনি। এ সময় বক্তারা দৈনিক সাঙ্গুর উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। আলোচনা সভা শেষে দৈনিক সাঙ্গু পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত ও মিষ্টি বিতরণ করা হয়।


শেয়ার করুন