বাইশারীতে জাতীয় শিশু দিবস পালিত

At-17মুফিজুর রহমান, বাইশারী :

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
১৭ মার্চ (বৃহস্পতিবার) সকাল ৯ টায় বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ কামাল উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালিটি বিদ্যালয় প্রাঙ্গন থেকে শুরু হয়ে বাইশারীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পূনরায় বিদ্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। সকাল ১১টায় বিদ্যালয় হলরূমে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
শিশু দিবসের র‌্যালিতে শত শত কঁচিকাঁচা শিক্ষার্থী ছাড়াও অংশগ্রহন করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আলম, আহবায়ক কমিটির যুগ্ন সচিব মৌলানা আব্দুর রহিম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আলহাজ্ব মোঃ নুরুন্নবী, সহকারী শিক্ষক মিজানুর রহমান, ক্যাঅং চাক, মোঃ বেলাল উদ্দিন, অফিস সহকারী মোঃ আলম প্রমুখ।
এ ছাড়াও তুফান আলী পাড়া সরকারী প্রাথমিক, আলী মিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকের নেতৃত্বে বর্ণ্যাঢ্য র‌্যালির মাধ্যমে জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। র‌্যালি শেষে স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের পুরুস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়।


শেয়ার করুন