ফখরুলকে নিয়ে যা বললেন আন্দালিব

সিটিএন ডেস্ক :

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে নিয়ে একটি অনলাইন সংবাদমাধ্যমের প্রতিবেদন নিয়ে তার সমালোচকদের একহাত নিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

‘মির্জা ফখরুলকে নিয়ে গুঞ্জন’ শীর্ষক ওই প্রতিবেদনের লিঙ্ক মঙ্গলবার রাতে নিজের ফেসবুক ফ্যান পেইজে শেয়ার করে ফখরুল সমালোচকদের কড়া সমালোচনা করেন তিনি। তরুণ এই রাজনীতিকের পোস্টটি পাঠকদের জন্য তুলে দেয়া হলো-

বাহ্, কি দারুণ, সাতটা মাস ভদ্রলোক কারাগারে থাকলো কিন্তু তাও নিন্দুকের মন জয় করতে পারলো না

মামলা হলে বলে পত্রিকার শিরোনাম হতে মামলা, মামলা না হলে বলে সরকারের সাথে আঁতাত, গ্রেপ্তার হলে বলে স্বেচ্ছায় গ্রেপ্তার যাতে রাজপথে না থাকতে হয় আর গ্রেপ্তার না হলে বলে আঁতাত, আবার কারাগার থেকে মুক্তি পেলে বলে তাও আঁতাত.. .এ যেন কাদম্বিনী মরিয়া প্রমাণ করিল সে মরে নাই।

তাহলে কি বিরোধী দলের যে সারা দেশে হাজার হাজার নেতাকর্মী জামিনে মুক্তি পাচ্ছে তারা কি সবাই আঁতাত (করেছে) নাকি বিশ দলের যে নেতাদের বিরুদ্ধে মামলা হয় নাই তারা সবাই আঁতাত (করেছে)?

নিন্দুকেরা বলে রাজপথ খালি কেন, রাজপথে থাকলে বলে লাঠির বাড়ি লাগলো না কেন, লাঠির বাড়ি লাগলে বলে গুলি তো লাগলো না আর মরলে বলবে আপনার অনুভূতি কেমন।

শুধু এতটুকু বলি… কোনো সংসার ধ্বংস করতে হলে সেই সংসার থেকে ধর্মকে বের করে নিতে হয় আর আভিজাত্যের নামে অশ্লীলতা ঢুকিয়ে দিতে হয়। একইভাবে কোনো রাজনৈতিক দল বা মতাদর্শ ধ্বংস করতে হলে সেখানে অবিশ্বাস আর সন্দেহের বীজ বপন করতে হয়। সরকার এখন সেই প্রচেষ্টায় আছে..

 


শেয়ার করুন