প্রেমে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীকে লাথি-ঘুষি!

Rape-attemptসিটিএন ডেস্ক :

প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় এক কলেজ ছাত্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে একদল যুবক। এমনকি মেয়েটির ওপর ক্ষিপ্ত হয়ে তাকে লাথি ও ঘুষি মারার ঘটনাও ঘটেছে। ইট দিয়ে মাথায় আঘাত করারও অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকেলে নারায়ণগঞ্জের ডেমরা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকায় রাকিব (২৫) এবং বাবু (২৪) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নির্যাতিতার ভাই জানান, বিকেলে প্রাইভেট শিক্ষকের বাড়ি থেকে ফেরার পথে কানাপাড়া এলাকায় চার যুবক মেয়েটির পথ আগলে দাঁড়ায়। তারা তার বোনকে প্রেম নিবেদন করলে সে অস্বীকার করে। এসময় তাদের মধ্যে কিছুটা ঝগড়া হয়। এক পর্যায়ে ওই চার যুবক মেয়েটির ক্ষিপ্ত হয়ে তাকে লাথি এবং ঘুষি মারতে থাকে।

ওই মেয়েটির ভাই বলেন, এসময় তারা তার বোনের মাথায় ইট দিয়ে আঘাত করে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মেয়েটির পরিবার জানায়, সে এ বছর ডেমরার স্থানীয় কলেজে দ্বিতীয় বর্ষে পড়ছে। এ ঘটনায় ওই চার যুবককে আসামী করে ডেমরা থানায় মামলা করেছে মেয়েটির পরিবার।

এটি একটি প্রেমঘটিত বিষয় বলে জানান ওসি সিরাজুল ইসলাম। তিনি জানান অভিযুক্তরা হলেন, ম্যাক্স বাবু (২৫), ইমরান হোসেন (২৪), বাবু (২৫), এবং রাকিব (২৫)। এখন পর্যন্ত রাকিব এবং বাবুকে আটক করেছে পুলিশ।


শেয়ার করুন