প্রেমিকাকে পেতে তিন সন্তানকে হত্যা!

killed_sm_172194928 copyসিটিএন ডেস্ক :

ভালোবাসার মানুষকে পেতে মানুষ কতো কিছুই না করে। তাই বলে প্রেমিকার সন্তান হত্যা করে তাকে পাওয়ার চেষ্টা! স্বাভাবিক মানসিকতার কোনো মানুষের পক্ষে এটা সম্ভব নয়। কিন্তু এমন নৃশংসতার পথই বেছে নিয়েছেন ভারতের ব্যাঙ্গালুরুর ফাহিম বেগ নামের এক ইলেক্ট্রিশিয়ান।

পুলিশের হাতে আটক হওয়ার পর সোমবার (০৭ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদের মুখে ফাহিম স্বীকার করেছেন, তিনি তার প্রেমিকা নাগিনা বেগমের তিন সন্তানকে হত্যা করেছেন। আর নাগিনাকে বিয়ে করতেই তিনি এ হত্যার পথ বেছে নিয়েছেন।

পুলিশ জানিয়েছে, নাগিনার তিন শিশু সন্তান সুলতান (৪), আফরীন (৬) ও আফনানকে (৮) স্কুল থেকে অপহরণ করে ফাহিম রাস্তার ম্যানহোলে ফেলে দিয়ে হত্যা করে।

ব্যাঙ্গালুরুর পূর্বাঞ্চলীয় ডেপুটি সুপারিনটেনন্ডেন্ট অব পুলিশ (ডিসিপি) এন সতীশ কুমার স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, নাগিনা ও ফাহিম কেজি হালি এলাকার বাসিন্দা। নাগিনার স্বামী এক বছর আগে তাকে ত্যাগ করে হায়দারাবাদ চলে গেছেন। এই সময়ে ফাহিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার।

জিজ্ঞাসাবাদে ফাহিম জানিয়েছে, তার পরিবার নাগিনার সঙ্গে তার বিয়ের ব্যাপারে রাজি ছিল না। এর একমাত্র কারণ নাগিনার তিন সন্তান। তাকে বিয়ে করতেই এভাবে হত্যার পথ বেছে নিয়েছে সে।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত ২৭ আগস্ট থেকে শিশু তিনটি নিখোঁজ হয়। এরপর পুলিশ ব্যাপক তল্লাশী চালায় তাদের উদ্ধারে। কিন্তু কোনো সন্ধান পাওয়া যায়নি। শেষে গত রোববার (০৬ সেপ্টেম্বর) নাগিনা সম্পর্কের ব্যাপারটি প্রকাশ করলে পুলিশ ফাহিমকে আটক করে।


শেয়ার করুন