ফলোআপ..

প্রেমই কাল হয়ে দাড়াঁল এনজিও কর্মী পারুলের!

imagesশফিক আজাদ, উখিয়া :
প্রেমই কাল হয়ে দাড়াঁল গয়াল ফাঁস লাগিয়ে আত্মহত্যাকারী এনজিও কর্মী পারুলের। উখিয়ার কুতুপালং শরনার্থী ক্যাম্প সংলগ্ন এমএসএফ হাসপাতালে কর্মরত নার্স উপজাতীয় এ নারীর ঝুলন্ত লাশ কুতুপালংস্থ ভাড়া বাসার একটি কক্ষ থেকে থানা পুলিশ উদ্ধার করেছে গত মঙ্গলবার। সে পার্বত্য রাঙামাটি জেলার মৃত মাহিন্দ্র লাল চাকমার মেয়ে পারুল চাকমা (২৫)। তবে ২৪ পার হয়ে গেলেও মৃত্যুর রহস্য বের করতে পারেনি পুলিশ।
বাড়ীর মালিক সৌদি প্রবাসি মৃত ফরিদের স্ত্রী কহিনুর আক্তার এ প্রতিবেদককে বলেন, মঙ্গলবার সকাল থেকে রুমটি দরজা বন্ধ দেখে দুপুর ৩ টার দিকে রাস্তার পাশে গিয়ে রুমের জানালা খুলে দেখা যায় ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পারুলের লাশ। এ সময় তিনি চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পরে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করে।
কুতুপালং এলাকার সাবেক ইউপি সদস্য এবং আওয়ামীলীগ নেতা বখতিয়ার আহমদ মেম্বার জানান, উক্ত উপজাতীয় মহিলাটি গত ৪মাস আগে এমএসএফ হাসপাতালে নার্স হিসেবে যোগদান করেছে বলে শুনেছি তবে কি কারনে আত্মহত্যা করেছে তিনি বিস্তারিত বলতে না পারলেও ইশারা ইঙ্গিতে প্রেম সংক্রান্ত বিষয়ে আত্মহত্যা করেছে বলে তিনি মন্তব্য করতে দেখা গেছে।
কুতুপালং এসএমএফ হাসপাতালে কর্মরত একজন এনজিও কর্মী নাম প্রকাশ না করার শর্তে জানান, পারুল হাসপাতালে যোগদান করার পর হাসপাতালে চাকুরীরত অং থোয়াইর নামক এক ছেলের সাথে পারুলের প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। এরই জের ধরে হয়তো বা তার সাথে অভিমান করে এ আত্মহত্যা করেছে। কুতুপালং এমএসএফ হাসপাতালের লিয়াজো অফিসার সেলিম বাদশাহ জানান, এমএসএফ হাসপাতালের নার্স হিসাবে ৪মাস পুর্বে চাকরীতে যোগদান করেন। কিন্তু এত বড় ঘটনা কেন করেছে তা এখনো সঠিক ভাবে জানা যায়নি।
এখন সচেতন এলাকাবাসির অভিযোগ পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন এই আত্মহত্যার ঘটনাটি তদন্ত করলে মূল রহস্য বেরিয়ে আসছে। না হয় এ ধরনের প্রেমের অভিনয়কারী ঘাতকেরা পার পেয়ে যাবে।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খাঁন বলেন, আত্মহত্যা পর ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।


শেয়ার করুন