প্রধানমন্ত্রীর অনুদান পেলেন কক্সবাজারের ৫ সাংবাদিক

Abu-Taher-with-PMপ্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট এর অধীনে প্রধান মন্ত্রীর অনুদান পেয়েছেন কক্সবাজারের ৫ সাংবাদিক।
বুধবার সকালে গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের।
এ সময়ে উপস্থিত ছিলেন ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।
যাঁরা অনুদান পেয়েছেন তাঁরা হচ্ছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির সদস্য আয়াছুর রহমান, দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার মফস্বল সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপু, ইউনিয়নের দফতর সম্পাদক ও দৈনিক সকালের কক্সবাজার সম্পাদক ফরহাদ ইকবাল, ইউনিয়নের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও এসএ টিভির জেলা প্রতিনিধি আহসান সুমন এবং দৈনিক ভোরের কাগজ পত্রিকার জেলা প্রতিনিধি সৈয়দুল কাদের।
অনুদানপ্রাপ্ত সাংবাদিকরা তাঁদের চিকিৎসা সুবিধা হিসাবে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে পেয়েছেন। এই নিয়ে কক্সবাজারের ১৪ জন সাংবাদিক প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুদান পেলেন।
প্রধান মন্ত্রীর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, প্রধান মন্ত্রীর তথ্য উপদেষ্ঠা ইকবাল সোবহান চৌধুরী, তথ্য মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় কমিটির চেয়ারম্যান রহমত উল্লাহ এমপি, সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফরুক সহ দেশের বিশিষ্ট সাংবাদিক ও সরকারি কর্মকর্তাগণ।


শেয়ার করুন