প্রকৌশলীর ঘাতক ছোট ভাই ঢাকায় গ্রেপ্তার

18788462109_685d931189_bসিটিএন ডেস্ক :

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার জামাল খান ওয়ার্ডের বড় ভাই সোহেল চৌধুরীকে (৩৫) কুপিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই রায়হান চৌধুরীকে গ্রেপ্তার করেছে মতিঝিল থানা পুলিশ।

সোমবার রাত ৯টার দিকে মতিঝিল শাপলা চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রায়হানকে চট্টগ্রামের পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে।

মতিঝিল থানার এসআই দুলাল বলেন,‘গতকাল রাত ৯টার দিকে মতিঝিল শাপলা চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ তাকে চট্টগ্রামের পুলিশের কাছে তুলে দেয়া হয়েছে।’

জানা যায়, রায়হানকে গ্রেপ্তারের খবর পেয়ে চট্টগ্রামের কোতোয়ালি থানার একটি পুলিশের দল ঢাকায় আসে। তারা রায়হানকে নিয়ে ইতোমধ্যে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

গত ১১ অক্টোবর নগরীর কোতোয়ালী থানার জামাল খান ওয়ার্ডের রাবেয়া রহমান লেনের একটি ফ্ল্যাট বাসায় বড় ভাই সোহেল চৌধুরীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠে তার ছোট ভাইয়ের বিরুদ্ধে।

পুলিশ ও এলাকাবাসি জানায়, নগরীর কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছোট ভাই রায়হান চৌধুরীকে সকালে কলেজে যাওয়ার জন্য ঘুম থেকে ডেকে তুলতে তার ঘরে যান সোহেল। এসময় তিনি রায়হানকে বকাঝকা করেন। একপর্যায়ে রায়হান ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে সোহেলকে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, নিহত সোহেল চৌধুরী পেশায় একজন সিভিল ইঞ্জিনিয়ার। তার বাবার নাম সিরাজল্লাদৌলা চৌধুরী। বাবা-মা ও আরো দুই ভাইয়ের সঙ্গে স্ত্রী ও কন্যান নিয়ে রাবেয়া রহমান লেনের (৮৮৮/এ) পাঁচতলা ভবনের ৪ তলার ফ্ল্যাটে ভাড়া থাকতেন সোহেল চৌধুরী। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার করলডেঙ্গা ইউনিয়নে।

চার ভাইয়ের মধ্যে নিহত সোহেল ছিল সবার বড় আর হত্যার অভিযোগে পলাতক রায়হান সবার ছোট। মেঝ ভাই কয়েক বছর আগে মারা যান এবং অন্যজন আমেরিকায় পড়ালেখা করছেন। নিহত সোহেল একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ও তিন বছরের এক কন্যা সন্তানের জনক।


শেয়ার করুন