পিতা-পুত্রের কাছ থেকে ষ্ট্যাম্প আদায়

পেকুয়া বৈঠক খানায় তুলে নিয়ে যুবককে নির্যাতন

journo_1299675043_10-stop_91591পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় বকেয়া টাকা পরিশোধ না করায় যুবককে পিটিয়ে আহত করেছে এক ফিশিং বোট মালিক। হামলায় তার একটি কান সম্পুর্ন বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় ওই মালিক পিতা-পুত্র দু’জনের কাছ থেকে পৃথক দু’টি তিন শত টাকা ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে জোর করে স্বাক্ষর আদায় করেছে। আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে ২৫ সেপ্টম্বার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের দক্ষিন সুন্দরী পাড়া এলাকায়। আহত যুবকের নাম শাহ আলম (১৮)।

তিনি ওই ইউনিয়নের বকশিয়া ঘোনা এলাকার আব্দু রশিদের পুত্র বলে জানা গেছে। স্থানীয়রা জানিয়েছেন দক্ষিন সুন্দরী পাড়ার হাজ্বী মৃত.আমির হোসেনের পুত্র জুবাইর কোম্পানির একটি মালিকানাধিন ফিশিং বোটে নায়া হিসেবে কাজ করেন শাহ আলম। অপরদিকে একই এলাকার মোস্তাক কোম্পানির একটি ফিশিং বোটে কাজ করেন তার ছেলে শাহ আলম। ঘটনার দিন শাহ আলম সবুজ বাজার থেকে জুবাইর কোম্পানির বাড়ি হয়ে নিজ বাড়িতে ফিরছিলেন।

এ সময় জুবাইর কোং ও তার ভাই ইউনুস শাহ আলমকে ধরে নিয়ে তাদের একটি বৈঠক খানায় নিয়ে যায়। সেখানে ব্যাপক মারধর করে নির্যাতন চালায় দু’ভাই। পরে খবর পেয়ে তার পিতা আব্দু রশিদ উদ্ধার করতে গেলে তাকেও মারধর করে। পরে পিতা-পুত্র দু’জনের কাছ থেকে খালি ষ্ট্যাম্পে জোর করে স্বাক্ষর আদায় করে ছেড়ে দেয়। আব্দু রশিদ জানিয়েছেন তার ছেলের কাছ থেকে ১২শত টাকা পাওনা রয়েছে জুবাইর কোং। অন্য কোম্পানীর কাছে কাজ করায় ক্ষুব্ধ হয়ে তার ছেলের উপর এ নির্মম নির্যাতন করা হয়েছে।


শেয়ার করুন