মাছ লুট

পেকুয়া চিংড়ি ঘের কর্মচারীকে পিঠিয়ে আহত

download (1)পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় এক চিংড়ি প্রজেক্টের কর্মচারীকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করেছে। এ সময় প্রায় লক্ষাধিক টাকার মাছ লুট করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে ১০ অক্টোবর শনিবার সকাল ১১টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের রঙ্গিল খালের পুর্বকুল চুম্মা পাড়া এলাকায়।

আহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম প্রকাশ বাদশাহ (৩৫) তিনি ওই ইউনিয়নের মগঘোনা এলাকার মৌ. এজাহারের পুত্র বলে জানা গেছে। আহত সাইফুল ইসলাম বাদশাহ জানিয়েছেন তিনি স্থানীয় রবিউল করিম, হাজ্বী আনোয়ার ও হাজ্বী মানিকের অংশীদারিত্ব দক্ষিন মগনামা বড়ঘোনা নামে একটি চিংড়ি প্রজেক্টে কর্মচারী হিসেবে দায়িত্বে রয়েছেন। ওই দিন সকালে পুর্বকুল এলাকার নুর উদ্দিন প্রকাশ বদ এর পুত্র মনছুর, ইউনুস, সোলতান আহমদের পুত্র কলিম উল্লাহ, নুরুল ইসলামের পুত্র নেছার ও ইব্রাহিম, আবদুল খালেকসহ আরো কয়েকজন দুর্বৃত্ত প্রজেক্টে হানা দেয়।

এ সময় তারা জোর করে চিংড়ি প্রজেক্টে অনুপ্রবেশ করে মাছ লুট করার চেষ্টা করে। এ সময় তিনি বাধা দেয়ার চেষ্টা করলে ওই দুর্বৃত্তরা তাকে লোহার রড ও হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করে আহত করে। এ সময় তারা তার কাছ থেকে নদগ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়।


শেয়ার করুন