পেকুয়ায় সিটিএন প্রধান সম্পাদক’র পিতার আরোগ্য লাভে দোয়া মাহফিল

ctnপেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় কক্সবাজার টাইমস (সিটিএন২৪.কম)’র প্রধান সম্পাদক  মো.সরওয়ার আলমের পিতা ও হোটেল আল হেরার মালিক আলহাজ্ব সাঈদ আলমের দ্রুত আরোগ্য লাভের জন্য দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্টিত হয়েছে।  ২০অক্টোবর মঙ্গলবার দুপুরে পেকুয়া কলেজ গেইট চৌমুহনীস্থ সাংবাদিক শাখাওয়াত হোছাইন সূজনের অফিসে কর্মরত সাংবাদিকরা এ দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের কাগজ, রূপসীগ্রাম ও সিটিএন’র পেকুয়া প্রতিনিধি শাখাওয়াত হোছাইন সুজন, দৈনিক কক্সবাজার প্রতিনিধি নাজিম উদ্দিন, আজকের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি মুহাম্মদ হাসেম, আজকের কক্সবাজারবার্তার প্রতিনিধি হাজী জালাল উদ্দিন, সকালের কক্সবাজার প্রতিনিধি রেজাউল করিম রেজা, পূর্বকোন প্রতিনিধি এম.কফিল উদ্দিন, বাঁকখালী প্রতিনিধি মো.ফারুক, সমুদ্রবার্তা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরু, সংগ্রাম, ইনানী প্রতিনিধি মাষ্টার রিয়াজ উদ্দিন, ব্যবসায়ী জসিম উদ্দিন, মো.মামুন প্রমুখ। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সাংবাদিক মাষ্টার রিয়াজ উদ্দিন।

প্রসঙ্গত: কক্সবাজার টাইমস (সিটিএন২৪.কম)’র প্রধান সম্পাদক  মো.সরওয়ার আলমের পিতা ও হোটেল আল হেরার মালিক আলহাজ্ব সাঈদ আলম দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে চেন্নাই এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


শেয়ার করুন