পেকুয়ায় ধানের চারা নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা

Pekua-ctnপেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় সদ্য রোপিত ধানের চারা নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা। চাঁদা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে ওই দুর্বৃত্তরা জমিতে এ তান্ডব চালিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ওই ঘটনার জের ধরে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
ঘটনাটি ঘটেছে গত ৭সেপ্টম্বার সকাল ১২টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের সোনাইছড়ি এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সোনাইছড়ি মৌজার প্রায় ৭শতক জমির খরিদ সুত্রে মালিক টৈটং ইউনিয়নের সোনাইছড়ি এলাকার আশরাফ জামানের পুত্র তোফায়েল আহাম্মদ। দীর্ঘ কয়েক বছর থেকে ওই জমি তিনি ভোগ দখলে থেকে ফসল উৎপাদন করে আসছেন। একই ভাবে চলতি আমন মৌসুমে ওই জমিতে চাষাবাদের জন্য গত এক সপ্তাহ পুর্বে জমিতে চারা রোপন করে। সম্প্রতি ওই জায়গার উপর লোলুপ দৃষ্টি পড়ে একই এলাকার মৃত.আবুল শরীফের পুত্র বদিউল আলম গংদের।
ঘটনার দিন সকালে বদি আলমের নের্তৃত্বে ১৫/২০জনের দুর্বৃত্ত দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে জমিতে হানা দেয়। এ সময় ওই দুর্বৃত্তরা সেখানে অনুপ্রবেশ করে জমির রোপিত ফসল গুড়িয়ে দেয়। তোফায়েল আহম্মদ জানিয়েছেন বদিউল আলম গং আমার কাছ থেকে চাঁদা দাবি করে। সে কয়েকদিন আগে থেকে জমি দখলের জন্য মরিয়া হয়েছে। ওই ঘটনায় সে ওই দিন আমার জমির রোপিত ধানের চারা নষ্ট করে দিয়েছে।


শেয়ার করুন