পেকুয়ায় জাতীয় ছাত্র সমাজের সম্মেলন বৃহস্পতিবার

downloadপেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় জাতীয় ছাত্র সমাজ এর উপজেলার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্টিত হতে যাচ্ছে।  বৃহস্পতিবার বিকেলে জাতীয় ছাত্র সমাজের কাউন্সিল অধিবেশন অনুষ্টিত হবে পেকুয়াবাজারস্থ সমবায় কমিউনিটি সেন্টারে। এ উপলক্ষে পেকুয়ায় জাতীয় পার্টির সহযোগী সংগঠন ছাত্র সমাজের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি চালানো হচ্ছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) সংসদ সদস্য হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজারের সংরক্ষিত নারী সাংসদ আলহাজ্ব খোরশেদ আরা হক।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি আব্দুর রহমান রোহান। এছাড়া আরো বক্তব্য রাখবেন জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মেহেরুজ্জামান, সাধারন সম্পাদক এড.মোহাম্মদ তারেক ও পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস.এম মাহবুব ছিদ্দিকী প্রমুখ। জানাগেছে, জাতীয় ছাত্র সমাজের নতুন নেতৃত্বে জন্য সভাপতি ও সম্পাদক পদে বেশ কিছু তরুন নেতৃত্ব লবিং চালিয়ে যাচ্ছে।

তবে কমিটি ইলেকট্রেড কিংবা সিলেকট্রেড হবে এনিয়ে নিশ্চিত হওয়া যায়নি। অনুষ্টানে সভাপতিত্ব করবেন উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আজিজুর রহমান ও সঞ্চালনা করবেন সদস্য সচিব মো.আরমান।


শেয়ার করুন