মামলা দায়ের তদন্ত কমিটি গঠন

পুলিশ হত্যার দায় স্বীকার আইএসের

isis_89539সিটিএন ডেস্ক :

আশুলিয়ার নন্দন পার্কের সামনে চেকপোস্টে শিল্প পুলিশ সদস্য মুকুল হোসেনকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট (আইএস) ইন্টেলিজেন্স গ্রুপ সাইট।গতকাল বুধবার প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।তবে নিরপেক্ষ কোনো সূত্র থেকে এর সত্যতা যাচাই করা যায়নি। এদিকে আশুলিয়ায় পুলিশের ওপর সন্ত্রাসী হামলার বিষয়টি খতিয়ে দেখতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সম্প্রতি বেশ কয়েকটি খুনের ঘটনার পর আইএসের দায় স্বীকারের কথা বলা হলেও এর সত্যতা যাচাই করা যায়নি। তবে সরকারের পক্ষ থেকে আইএসের দায় স্বীকারের বিষয়টি নাকচ করে দেয়া হয়।

এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য হচ্ছে, যারাই আইএস, তারাই জেএমবি এবং আবার তারাই হরকাতুল জিহাদ। এরা সবাই একসুতোয় গাঁথা।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।এতে অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।

বুধবার সকালে আশুলিয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নন্দন পার্কের চেকপোস্টে হামলা চালিয়ে শিল্প পুলিশের কনস্টেবল মুকুলকে চাপাতি দিয়ে কুপিয়ে এবং ছুরিকাঘাতে হত্যা করে দুর্বৃত্তরা। গুরুতর আহত হন নূরে আলম নামে আরেক কনস্টেবল।

পুলিশ জানায়, হামলার ঘটনায় উগ্রপন্থীদের হাত থাকতে পারে। এ ছাড়া গত ২২ অক্টোবর দিবাগত রাতে রাজধানীর গাবতলীতে চেকপোস্টে তল্লাশি চালানোর সময় নিহত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ইব্রাহীম মোল্লা হত্যাকাণ্ডের সঙ্গে এর যোগসূত্র থাকতে পারে।


শেয়ার করুন