পুলিশ-বিজিবির পাহারার মধ্যেই বাস-ট্রাকে পেট্রলবোমা

image_114983_0নতুন বার্তা ডটকম:

রাজশাহী: রাজশাহীর কাপাশিয়ায় পুলিশ ও বিজিবির পাহারার মধ্যেই যাত্রীবাহী বাস ও ট্রাকে পেট্রলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পুঠিয়া থানার এসআই গোলাম মোস্তফা জানান, রূপসী পরিবহনের বাসটি ছিল বিজিবি সদস্যদের তিনটি গাড়ির পেছনে। পুঠিয়া থানার টহল পুলিশ মতিহার থানা এলাকা থেকে গাড়িগুলো পেছন থেকে নিয়ে আসছিল। কাপাশিয়া থেকে একশ গজ পূর্ব দিকে এলেই দুর্বৃত্তরা লাঠিসোটা নিয়ে বাসের গতিরোধ করে। এসময় তারা বাসটিতে পেট্রোল ছিটাতে থাকলে বাসে থাকা ৪৮ যাত্রী নেমে আসেন। এরপর তারা বাসটিতে পেট্রোলবোমা নিক্ষেপ করে। পেছন থেকে পুলিশের গাড়ি পৌঁছানোর আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়

রাজশাহী বিশ্ববিদ্যালয় দমকল বাহিনীর স্টেশন অফিসার মাহবুব আলম জানান, রূপসী পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১৪৬) বাসটি পুড়ে গেছে। মাছবাহী একটি ট্রাক আংশিক পুড়ে গেছে। দমকল বাহিনীর সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বাসটি পুড়ে ক্ষতিগ্রস্ত হলেও কোনো যাত্রী হতাহত হননি। আগুন নেভানোর পর বাসটি ঘটনাস্থল থেকে সরিয়ে নেয়া হয়েছে। নাশকতাকারীদের গ্রেফতারে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেছে।

—-ফাইল ছবি


শেয়ার করুন