নুসরাত ফারিয়ার বলিউড যাত্রা অনিশ্চিত!

Nusrat-Fariya-Large20151231101309-500x260সিটিএন ডেস্ক:

কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে জাজ মাল্টিমিডিয়ার ‘আশিকী’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় নুসরাত ফারিয়ার। গেল কোরবানির ঈদে ছবিটি মুক্তি পায়। কিন্তু ছবি মুক্তির আগেই নানা কারণে শোবিজে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ফারিয়া।
তার ভিড়ে আলোচনার মূল উপদান ছিল বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমির সঙ্গে নায়িকা হয়ে হিন্দি ছবিতে অভিনয় করতে যাওয়া। ‘গাওয়াহ: দ্য উইটনেস’ নামের ওই ছবিটি পরিচালনা করার কথা বিষ্ণু দত্তের। নুসরাত ফারিয়া এ ছবিতে অভিনয় করবেন ইমরান হাশমী ও নওয়াজ উদ্দিনের সঙ্গে। ইমরান, নওয়াজ উদ্দিন ছাড়াও এ ছবিতে আরও দেখা যাবে আশুতোষ রানা ও কলকাতার অভিনেত্রী পায়েল সরকারকে। গেল ৮ সেপ্টেম্বর জন্মদিনে জাগো নিউজসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া নিজেই।
তিনি জানিয়েছিলেন, ‘আশিকি ছবির শুটিংস্পটে ‘দ্য উইটনেস’র কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ উপস্থিত ছিলেন। তিনি আমার কথা হাশমি ও পরিচালককে বলেছিলেন বলে জেনেছি। এরপর ‘আশিকি’ গানটির ভিডিও দেখে তারা চূড়ান্ত আলোচনা করেন আমার সঙ্গে। এরপর ছবিতে কাজের ব্যাপারে পাকা কথা হয়।’
ফারিয়া তখন এও বলেছিলেন, সবকিছু ঠিক থাকলে এ বছর অক্টোবর মাসেই বলিউডের ছবিতে তার অভিষেক ঘটবে। কিন্তু অক্টোবর, নভেম্বর, ডিসেম্বর চলে গেলেও বলিউডের ছবিতে ফারিয়ার কাজের কোনো আলামত পাওয়া যায়নি। আদৌ ফারিয়া বলিউডের ছবিতে কাজ করবেন কিনা এ নিয়ে চলচ্চিত্র পাড়ায় চলছে কানাঘুষা।
এ প্রসঙ্গে আরো বিস্তারিত জানার জন্য ফারিয়ার সাথে কয়েক দফায় যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।
এদিকে একটি সূত্র বলছে, নভেম্বর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হবে আগামী জানুয়ারি কিংবা ফেব্র“য়ারিতে। আবার অনেকেই বলছেন নিজেকে রাতারাতি আলোচনায় আনতেই বলিউডে ছবি করার মতো এমন ফাঁকা বুলির সংবাদ প্রচার করেছেন ফারিয়া।
এদিকে কিছুদিন আগে কলকাতা এবেলা পত্রিকাতে এক সাক্ষাৎকারে ফারিয়া বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিকে টিভি ইন্ডাস্ট্রিকেই বোঝায় বলে দাবি করেন! এছাড়া ফেসবুক ফলোয়ার দেখে বাংলাদেশে স্টার বিবেচনা করা হয়- এরকম কান্ডজ্ঞানহীন বক্তব্যও করেন। এরপর তুমুল সমালোচনার শিকার হন নুসরাত ফারিয়া। জাগো


শেয়ার করুন