নিখোঁজ ব্যবসায়ী নেতা হাসান খালেদের লাশ ‘উদ্ধার’

khaled__121431নিখোঁজের তিন দিন পর ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি হাসান খালেদের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে বুড়িগঙ্গার তীর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. ফেরদৌস হাসান জানান, মরদেহের সঙ্গে থাকা ভিজিটিং কার্ড থেকে ধারণা করা হচ্ছে এটি হাসান খালেদের লাশ। তার পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

গত শনিবার থেকে নিখোঁজ ছিলেন এই ব্যবসায়ী নেতা। রাজধানীর ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন তার শ্যালক শরিফুল আলম।

জিডি করার পর ব্যবসায়ী এই নেতার সন্ধান লাভে মাঠে নামে পুলিশের একাধিক দল। ঢাকা মহানগর পুলিশের পাশাপাশি দেশের সব থানায় এ ব্যাপারে ওয়্যারলেস বার্তা পাঠানো হয়। গতকাল সোমবার ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের জানান, হাসান খালেদকে খুঁজে বের করার জন্য নানামুখী পদক্ষেপ নেয়া হয়েছে। এ ব্যাপারে আমাদের গোয়েন্দা ইউনিটগুলোও কাজ করছে।

৫৫ বছর বয়সী হাসান খালেদ ধানমন্ডির ৪/এ নম্বর রোডের ৪৫ নম্বর বাসায় এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে থাকতেন। নিউ ইস্কাটনের হাসান হোল্ডিং ভবনের অষ্টম তলায় তার অফিস। তিনি হাসান খালেদ কেমিকো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। গত ২৫ বছর ধরে তিনি আমদানি-রপ্তানি ও প্লাস্টিক পণ্যের ব্যবসায় জড়িত। ডাচ-বাংলা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের অন্যতম প্রতিষ্ঠাতা তিনি।

(ঢাকাটাইমস


শেয়ার করুন