নাস্তিকদের বিতাড়ন, ব্লগ বন্ধ চায় ওলামা লীগ

index_91574শীর্ষ নিউজ:

নাস্তিক-মুরতাদদের বিতাড়ন, ইসলামের বিরোধিতাকারীদের ফাঁসি এবং নাস্তিক ব্লগারদের ব্যবহৃত সব ব্লগ ও ওয়েবসাইট অবিলম্বে বন্ধের দাবি জানিয়েছে আওয়ামী ওলামা লীগসহ ১৩টি ইসলামপন্থী সংগঠন।

ক্ষমতাসীন আওয়ামী লীগের পৃষ্ঠপোষকতা পাওয়া এসব সংগঠন মোট ১৭ দফা দাবি আদায়ে আজ শনিবার সকালে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনের ভিডিওতে দেখা যায়, এক বক্তা বলছেন, ‘নাস্তিক-মুরতাদদের জায়গা দেওয়া হবে না।’

আরেক বক্তা বলেন, ইসলাম-বিরুদ্ধ কার্টুন প্রদর্শনী, ছবি ছাপানো এবং মিথ্যা ও অবমাননাকর তথ্য পরিবেশনকারীদের কোনোভাবেই ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ, সম্মিলিত ইসলামী গবেষণা পরিষদ, জাতীয় কুরআন শিক্ষা মিশন, বাংলাদেশ ওলামা মাশায়েখ ঐক্যজোট, বাংলাদেশ আওয়ামী ওলামা পরিষদ, কেন্দ্রীয় আহলে সুন্নাত ওয়াল জামাত, হাক্কানী আলেম সমাজ, জাতীয় ওলামা পরিষদ, বাংলাদেশ এতিমখানা কল্যাণ সমিতি, ইমাম-মোয়াজ্জিন কল্যাণ পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় সুন্নি ছাত্র ঐক্য, আমরা ঢাকাবাসী এবং বঙ্গবন্ধু ওলামা পরিষদ ওই মানববন্ধনের আয়োজন করেছিল।

মানববন্ধনের পর মাওলানা মো. আবুল হাসান শেখ শরীয়তপুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নাস্তিক ব্লগারদের বিভিন্ন ব্লগ ও ওয়েবসাইট অবিলম্বে বন্ধ করতে হবে; সব ভারতীয় টিভি চ্যানেল বন্ধ করতে হবে; প্রশাসনে হিন্দুতোষণ বন্ধ করতে হবে এবং সব রাজাকারের ফাঁসি কার্যকর করতে হবে।


শেয়ার করুন