নাইক্ষ্যংছড়িতে সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

11নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি
নাইক্ষ্যংছড়িতে চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সাঙ্গুর ৬ষ্ঠ বর্ষে পদার্পন ও দৈনিক প্রিয় চট্টগ্রামের আত্ম প্রকাশ উপলক্ষে সোমবার ১ ফেব্রুয়ারী এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উপজেলার প্রাচীন সংবাদপত্র এজেন্ট, মেসার্স নিউজ কর্ণারের নিজস্ব কার্যালয়ে সন্ধ্যা ৭টায় কেক কেটে আনন্দ ভাগাভাগি করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক তসলিম ইকবাল চৌধুরীসহ অতিথিবৃন্দ।
পরে দৈনিক সাঙ্গু প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি মোঃ ইফসান খাঁন ইমনের সভাপতিত্বে ও প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক, দৈনিক প্রিয় চট্টগ্রাম প্রতিনিধি হাফিজুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মাঈনুদ্দিন খালেদ, গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফখর উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শহীদুল্লাহ, মোহাম্মদ মাহামুদুল্লাহ, ৩১ বিজিবির টিকাদার মোহাম্মদ জসিম, মেসার্স উজ্জ্বল কনস্ট্রাকশনের প্রোপাইটর উজ্জ্বল দাশ, নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনচার উল্লাহ, ফটোগ্রাফার সুদীপ্ত তারেক প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, গত পাঁচ বছরে দৈনিক সাঙ্গুর অর্জন অনেক। বর্তমানে সাঙ্গু পুরো চট্টগ্রামসহ পাহাড়ী-বাঙালির আস্থা ও বিশ্বাসের প্রতীক। অন্যদিকে বিজয়ের চ্যালেঞ্জ নিয়ে শুভ যাত্রা করা চট্টগ্রামের একমাত্র ট্যাবলয়েড দৈনিক প্রিয় চট্টগ্রাম সফলতার সাথে কাজ করে আপামর জনসাধারণের হৃদয় জয় করে নিবে। কোন বাঁধা বা চাপের মুখে মাথা নত করবে না। আলোচনা সভা শেষে দৈনিক সাঙ্গু ও দৈনিক প্রিয় চট্টগ্রামের সম্পাদক ও প্রকাশক কবির হোসেন ছিদ্দিকিসহ পরিবারের সকল সদস্যদের কল্যান কামনায় বিশেষ মোনাজাত পাঠ করা হয়।


শেয়ার করুন