নাইক্ষ্যংছড়িতে প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানির চেক হস্তান্তর

pic-ha-28-09-2015বিশেষ প্রতিনিধি :

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফাইল আহমদ বলেছেন, তহবিল গড়ার জন্য সঞ্চয়ের প্রয়োজনীয়তা রয়েছে। একজন লোক যত বেশি মিতব্যয়ী হবে তার সঞ্চয়ের পরিমাণও তত বেশি বৃদ্ধি পাবে। তাই পরিবারের অর্থের সংকট মেটাতে সকলকেই সঞ্চয় করার অভ্যাস গড়ে তুলতে হবে।
রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানির মৃত্যু দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠান ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় তিনি আরো বলেন, সঞ্চয় করবেন নিজের জন্য, ভবিষ্যতের জন্য। বাঁচতে হলে জানতে হবে। নিজ নিজ ধর্ম মতে জীবনকে গড়তে হবে। প্রশিক্ষিত কর্মীর মাধ্যমে নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানির কার্যক্রম আরো গতিশীল হবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।
তোফাইল আহমদ বলেন, শিক্ষার কোন বিকল্প নেই। প্রতিযোগীতা মূলক আগামীর বাংলাদেশে ঠিকে থাকতে হলে প্রতিটি নাগরিককে শিক্ষিত হতে হবে। কম শ্রম দিয়ে অধিক মুনাফা অর্জন করার জন্য প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে যুক্ত হতে পারেন সানন্দচিত্রে।
অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানির এস.ইউ.ভি.পি, চট্টগ্রাম কর্পোরেট জোন তিন ও পিডি মাতৃছায়া প্রকল্পের ইনচার্জ মো.সলিম উল্লাহ।
নাইক্ষ্যংছড়ি জোনের ইনচার্জ হাফেজ মাওলানা মো.মোতাহেরুল হকের সভাপতিত্বে ও সহকারী ইনচার্জ নুরুল বাশারের সার্বিক পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানির জে.ই.ভি.পি ও কক্সবাজার জেলার ইনচার্জ শাহাদাত হোছাইন ছিদ্দিকী, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.কামাল উদ্দিন, প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানির কক্সবাজার জেলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাওলানা হাফেজ মুহাম্মদুল্লাহ, কক্সবাজার জোনের ডিভিশনাল কো-অর্ডিনেটর মাহমুদুল হক প্রমূখ। পরে, মরহুম রাজিয়া আক্তার ও তছলিমা আক্তারের পরিবারকে প্রায় ৩ লাখ টাকার মৃত্যুদাবির চেক হস্তান্তর করেন অতিথিবৃন্দ।


শেয়ার করুন