নবম ওয়েজবোর্ড ঘোষণার দাবিতে কক্সবাজারে সাংবাদিকদের বিক্ষোভ

img_8028প্রেস বিজ্ঞপ্তি :
নবম ওয়েজ বোর্ডের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন। কেন্দ্রিয় কর্মসূচির আলোকে সারাদেশের ন্যায়  বুধবার কক্সবাজার প্রেস ক্লাব সংলগ্ন সড়ক অবরোধ করে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে কক্সবাজারের সাংবাদিকরা অংশগ্রহণ করেন।
বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতারা বলেন- বিএফইউজে নেতাদের সাথে বৈঠকে গত ৩১ ডিসেম্বর নবম ওয়েজবোর্ড ঘোষণা করা হবে বলে আশ্বাস দিয়েছিলেন তথ্যমন্ত্রী। কিন্তু এখনও তা ঘোষনা হয়নি। সাংবাদিক নেতৃবৃন্দ বলেন- এখন দেশে জীবনযাত্রার মান বেড়েছে। পরিবর্তন হয়েছে আর্থসামাজিক অবস্থার। কিন্তু জাতির চতুর্থ স্তম্ভ সাংবাদিকদের অবস্থার পরিবর্তন হয়নি। তাই ৯ম ওয়েজবোর্ড পাওয়া সাংবাদিকদের ন্যায্য অধিকার হলেও এ নিয়ে তথ্যমন্ত্রী নানা তাল বাহানা করছেন। যা সাংবাদিক সমাজ মেনে নেবেননা।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক দীপক শর্মা দীপুর পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রিয় কার্যকরি পরিষদ সদস্য আয়াছুর রহমান, সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, ফজলুল কাদের চৌধুরী, তোফায়েল আহমদ, আবদুল কুদ্দুস রানা, সরওয়ার আজম মানিক, মোহাম্মদ জুনাইদ ও ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম লিপু প্রমূখ।

 


শেয়ার করুন