সভাপতি-ফেবিন-সাধারণ সম্পাদক-আজহারুল

ব্রাহ্মণবাড়িয়া নদী পরিব্রাজক দলের সাংগঠনিক সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
পরিবেশ ও নদী বিষয়ক সংগঠন বাংলাদেশ নদী পরিব্রাজক দল ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।
১১ জুন শুক্রবার সকালে মুক্তিযোদ্ধা ভবনে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ রিভার ফাউন্ডেশনের চেয়ারম্যান-মো.মনির হোসেন। মো.ফেবিন রহমানের সভাপতিত্বে মো.আজহারুল ইসলাম ভুঁইয়ার পরিচালিত সভায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ নদী পরিব্রাজক দলের সেক্রেটারি জেনারেল প্রকৌশলী হাবিবুর রহমান।

প্রধান অতিথি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল নদ-নদী ও জলাধার রক্ষায় সবাইকে একত্রিত হয়ে কাজ করতে হবে।
উপস্হিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক মো.মুনির হোসেন, সাংগঠনিক সম্পাদক-রুহুল আমিন শুভ , এক্সিকিউটিব মেম্বার অন্তিম চৌধুরী।

শেষে প্রধান অতিথি মো.ফেবিন রহমানকে সভাপতি ও মো.আজহারুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি ঘোষণা করেন।

কমিটির সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাহবুবুল আলম বাবু, সহ-সভাপতি-মো.তোফাজ্জল হক খান, নির্ঝরা নিঝুম, সহ-সম্পাদক-মো.শাহ আলম ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক-মো.সাদ্দাম দেওয়ান, সহ-সাংগঠনিক সম্পাদক.মশিউর রহমান জেনি, মহিলা বিষয়ক সম্পাদক-মাহিয়া চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো.মহিবুল রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক-মো.সাইফুল ইসলাম জয়, অর্থ সম্পাদক মো.সাইফুল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক-মাজহারুল ইসলাম রসেল, সাংস্কৃতিক সম্পাদক-হাসিবুর রহমান জয়, জীববৈচিত্র সম্পাদক-বিপুল সরকার, দপ্তর সম্পাদক-সামশুল কবির রাব্বী, পাটচক্র সম্পাদক-ডাঃমো.আফসারুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক-মাওঃ সাব্বীর আহম্মেদ, নির্বাহী সদস্য-মো.মিজানুর নহমান,আমিনুল ইসলাম, মো.মোকাব্বীর ভুঁইয়া।

উল্লেখ্য, বাংলাদেশ নদী পরিব্রাজক দল নদী ও জলাশয় রক্ষা, প্রতিবেশ রক্ষা, উন্নয়ণ,সংরক্ষণ ও নদীর তীরবর্তী জনগোষ্ঠীর কল্যাণে গঠিত একটি স্বেচ্ছাসেবী নেটওয়ার্ক। নদী বাংলাদেশের জীবন রেখা। নদী বাঁচলেই বাংলাদেশ বাঁচবে। নদী বাঁচলেই প্রাণের অস্তিত্ব টিকে থাকবে। সভ্যতা ও সংস্কৃতি টিকে থাকবে। তাই তরুণ সমাজসহ সকলকে নদী বিষয়ে আগ্রহী ও উদ্যোগী করতে সংগঠনটি নদী রক্ষায় নদী ভ্রমণ, নদী পরিদর্শনসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম গ্রহণ করে ও নদীর পাড়ের মানুষের কল্যাণে বিভিন্ন উদ্যোগ গ্রহন করে থাকে এ সংগঠন।


শেয়ার করুন