সভাপতি শ্রাবণ সম্পাদক ইলিয়াস

নদী পরিব্রাজক দল কক্সবাজার জেলা কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ নদী পরিব্রাজক দল কক্সবাজার জেলা কমিটি গঠিত হয়েছে। কেন্দ্রীয় সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান প্রধান স্বাক্ষরে চারজনের নাম মঙ্গলবার (১০মে) এক বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত জেলা কমিটিতে শামশুল আলম শ্রাবণ সভাপতি, কায়েস সিকদার সিঃ সহ-সভাপতি, মোহাম্মদ ইলিয়াস মিয়া সাধারণ সম্পাদক ও আবদুল হালিমকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

আগামী সাত কার্যদিবসের মধ্যে উক্ত কমিটিকে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে অনুমোদনের জন্য প্রেরন করার নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ নদী পরিব্রাজক দল নদী ও জলাশয় রক্ষা, প্রতিবেশ রক্ষা, উন্নয়ণ,সংরক্ষণ ও নদীর তীরবর্তী জনগোষ্ঠীর কল্যাণে গঠিত একটি স্বেচ্ছাসেবী নেটওয়ার্ক। নদী বাংলাদেশের জীবন রেখা। নদী বাঁচলেই বাংলাদেশ বাঁচবে। নদী বাঁচলেই প্রাণের অস্তিত্ব টিকে থাকবে। সভ্যতা ও সংস্কৃতি টিকে থাকবে। তাই তরুণ সমাজসহ সকলকে নদী বিষয়ে আগ্রহী ও উদ্যোগী করতে সংগঠনটি নদী রক্ষায় নদী ভ্রমণ, নদী পরিদর্শনসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম গ্রহণ করে ও নদীর পাড়ের মানুষের কল্যাণে বিভিন্ন উদ্যোগ গ্রহন করে থাকে এ সংগঠনটি।


শেয়ার করুন