নতুন ছবিতে শাকিব-অপু

বিনোদন ডেস্ক:

4ryoe21x

মমতাজুর রহমান আকবর পরিচালিত নতুন একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম ও জনপ্রিয় তারকা জুটি শাকিব খান আর অপু বিশ্বাস।

এ বিষয়ে বাংলামেইলকে শাকিব খান বলেন, ‘ছবিটির বিষয়ে সবকিছু এখনো ঠিক হয়নি। মাত্র হিরো হিরোইনকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আর ছবিতে যারা অভিনয় করবেন তাদের শিডিউলই তো নেওয়া হয়নি এখনও। আশাকরি খুব শিগগিরই ছবিটির শ্যুটিং শুরু হবে।’

মমতাজুর রহমান আকবর বলেন, ছবিটির নাম এখনও ঠিক করা হয়নি। আমরা প্রধান নায়ক নায়িকাকে ছবির জন্য চুক্তিবদ্ধ করে রেখেছি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। তিনি আরও বলেন ছবিটির গল্প হবে রোমান্টিক আর অ্যাকশন ঘারানার।

উল্লেখ্য, এর মধ্যে শাকিব খান আর অপু বিশ্বাস প্রায় অর্ধশত বাংলা চলচ্চিত্রে জুটি হয়ে অভিনয় করেছেন। এবং বেশ ব্যবসা সফল হয়েছে ছবিগুলো। এরপর আর এ জুটিকে পিছন ফিরে তাকাতে হয়নি।

শাকিব খান চলচ্চিত্রে আসেন ১৯৯৬ সালে সোহানুর রহমান সোহানের ‘অনন্ত ভালোবাসা’ চলচ্চিত্রটি দিয়ে। ২০০০ সালের শুরুতে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে সহনায়িকা হিসেবে অপু বিশ্বাসের চলচ্চিত্র জগতে আগমন ঘটে।


শেয়ার করুন