শহরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক ক্ষতবিক্ষত

ডট-কম-ষ্টাফ-রি3সিটিএন ডেস্ক

কক্সবাজার শহরের পাহাড়তলী ইসলামপুর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ওয়াসিম (৩০) নামে এক যুবক ছুরিকাহত হয়েছে। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এ ঘটনায় জড়িত কেউ আটক হয়নি। আহত ওয়াসিম শহরের ইছুলুরঘোনা এলাকার কাদের হোসেনের ছেলে। ৬ মার্চ রবিবার বিকাল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।
আহত ওয়াসিম জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী আবুল বশর প্রকাশ বশর বাহিনীর লোকজন এ ঘটনার সাথে জড়িত। তিনি বলেন, এলাকার বিভিন্ন অপরাধ কাজে জড়িতদের ধরে দিতে পুলিশকে সহায়তার কারণে অনেকটা কোনঠাসা হয়ে এলাকা থেকে আতœগোপন করে সন্ত্রাসীরা। মূলত অপরাধ নির্মূলে পুলিশকে সহায়তার অপরাধে আমার ওপর আক্রমন করা হয়েছে।
স্থানীয়রা জানায়, সন্ত্রাসী বশরের নেতৃত্বে মো. সালাম, আবুল বশর প্রকাশ বশর ডাকাত, আবু ছালেহ, নুর মোহাম্মদ, জিয়াউর রহমানসহ অন্তত ১০/১৫ জন লোক ওয়াসিমকে অপহরণের উদ্দেশ্যে তুলে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দেখে ফেলায় তাকে এলোপাতাড়ী ছুরিকাঘাত করে ফেলে রাখে সন্ত্রাসীরা।
সুত্রে জানা গেছে, ঘটনার সাথে জড়িত এসব সন্ত্রাসী জাকির মোস্তফা হত্যা মামলার আসামী। তাদের প্রত্যের বিরুদ্ধে খুন, অপহরণ, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে ডজনাধিক মামলা রয়েছে। এদের অনেকেই সম্প্রতি কারাগার থেকে বের হয়ে পুনরায় জড়িয়ে পড়েছে অপরাধকর্মে। পুরো এলাকায় তৈরী করেছে আতঙ্ক।
এ দিকে সাধারণ মানুষ জানিয়েছে, শহরের পাহাড়তলী, ছত্তারঘোনা, বাদশাঘোনা, মৌলভীপাড়া, ফাতেরঘোনা, জিয়া নগর, ইসলামপুর, আবু উকিলের ঘোনাসহ বেশ কিছু এলাকায় সন্ত্রাসীরা তাদের অভয়ারন্য গড়ে তুলে। সেখান থেকে পুরো শহরে অপরাধ জগত নিয়ন্ত্রণ করে চিহ্নিত সন্ত্রাসীরা। তারা সাধারণ মানুষকে ধরে নিয়ে জিম্মি করে মুক্তিপণ আদায় করে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, অপরাধীদের কোন ছাড় নেই। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন