দিল্লিতে ফের ধর্ষণ, প্রশ্নের মুখে দিল্লির নিরাপত্তা ব্যবস্থা

05আন্তর্জাতিক ডেস্ক
আবারও ধর্ষণের ঘটনায় খবরের শিরনামে উঠে এল দিল্লির নাম। এবার রাজধানীতে ধর্ষিত হলেন এক মূক ও বধির মহিলা। এই ঘটনাটি ঘটে দিল্লির দক্ষিণে পুষব বিহার এলাকায় দাড়িয়ে থাকা একটি বেসারকারি বাসে।
পুলিশ সুত্রে খবর ওই ৩০ বছর বয়সি মূক ও বধির মহিলাকে ধর্ষণ করে ২২ বছর বয়সি ধীরাজ ভারাদ্বাজ নামে এক যুবক।
পুলিশ সুত্রে আরও জানা গেছে, ওই প্রতিবন্ধী মহিলা তখন রাতের খাবার কিনে ফিরছিলেন। কিন্তু প্রচ- ঠা-ার হাত থেকে বাঁচতে তিনি ওই সরকারি বাসটিতে আশ্রয় নেন। ওই সময় বাসে ছিল ধীরাজ ভারাদ্বাজ। মহিলাটির প্রতিবন্ধকতার সুযোগ নিয়ে সে তাকে সারা রাত ধরে ধর্ষণ করে। পরে ওই মহিলার কান্নার আওয়াজ পায় স্থানীয় এক যুবক। সেই ওই মহিলাকে উদ্ধার করেন। তারপর তিনিই পুলিশকে খবর দেন।
ওই মহিলার অভিযোগের ভিত্তিতে দিল্লির দক্ষিণে পুষব বিহার এলাকার বাসিন্দা ওই ধীরাজ ভারাদ্বাজকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তাকে জেরা করে জানা গেছে যে ওইদিন তার সাথে আরও দুজন তার অপরাধের সঙ্গি ছিল। পুলিশ তাদের খুঁজে বার করার জন্য তল্লাশি চালাচ্ছে। পুলিশ ওই অভিযুক্তদের একটি বাইক শনাক্ত করেছে। ওই তিন অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ, খুনের চেষ্টা প্রভৃতি একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। এই ঘটনায় আবারও দিল্লির নিরাপত্তা প্রশ্নের সম্মুখীন হয়েছে।


শেয়ার করুন