দলমত নির্বিশেষে শানে রেসালত সম্মেলন সফল করতে হবে

wefweপ্রেস বিজ্ঞপ্তি :     

হেফাজতে ইসলাম বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে শানে রেসালত সম্মেলন-২০১৬ সফল করার লক্ষে জেলা সেক্রেটারী মাওলানা ইয়াছিন হাবিবের নেতৃত্বে একটি প্রতিনিধিদল  সকাল হতে মহেশখালী উপজেলাধীন ঘোরকঘাটা মাদ্রাসা, নতুন বাজার মাদ্রাসা, দারুচ্ছুন্নাহ মাদ্রাসা, ঝাপুয়া মাদ্রাসা ও মাতারবাড়ী মাদ্রাসায় পৃথক পৃথক মত বিনিময় সভায় বক্তৃতা করেছেন।

নতুন বাজার দারুচ্ছান্নাহ মাদ্রাসায় অনুষ্ঠিত একমত বিনিময় সভা মাওলানা মোস্তাক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বতৃতায় জেলা সেক্রেটারী মাওলানা ইয়াছিন হাবিব বলেছেন মহান আল্লাহর বানী সর্বসাধারণকে পৌছে দেওযা প্রত্যেক মুমিনের ঈমানী দায়িত্ব এবং তাঁহার প্রিয়নবী, বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) এর সু-মহান শ্বান রক্ষা করা ও তার আদর্শ বাস্তবায়ন করা মুসলিম মিল্লাতের কর্তব্য। এরই লক্ষে অনুষ্টিত হতে যাচ্ছে শানে রেসালত সম্মেলন, তাই সকলকে দলমত নির্বিশেষে সম্মেলন সফল করতে হবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা এহতেশামুল হক, মাওলানা জামালুল আনোয়ার, মাওলানা হেলালুদ্দীন, মাওলানা হাফিজ উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

কক্সবাজার সদর
শানে রেসালত সম্মেলন সফল করার লক্ষে জেলা অর্থ সম্পাদক মাওলানা হাফেজ মুবিনুল হক এর নেতৃত্বে এক প্রতিনিধি দল সদর উপজেলার খুরুস্কুল ওয়াদুদিয়া তালিমুদ্দীন মাদ্রাসা, নুরুল উলুম মাদ্রাসা ও খলিলিয়া ধাউন খালী মাদ্রাসা সপল করেছেন। সফলকালে একমত বিনিময় সভা মাওলানা এমদাদুল হক এর সভাপতিত্বে স্থানীয় খুরুস্কুল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়।

কক্সবাজার পৌরসভা
শানে রেসালত সম্মেলন সফল করার লক্ষে একটি প্রতিনিধিদল শহর সহ-সভাপতি মাওলানা মনজুর ইলাহীর নেতৃত্বে প্রতিনিধি দল শহরের পেশকার পাড়া, ফায়ার সার্ভিস, বদর মোকাম ও সমিতি পাড়া ও ইসলামিক রিচার্স সেন্টার এলাকায় সর করেছেন। সফলকালে এক মতবিনিময় সভা পেশকারপাড়ায় মাহবুব সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা ছাবের আহমদ, মাওলানা হেলাল উদ্দিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।


শেয়ার করুন