ল্যাপটপ, পাসপোর্ট ও মোবাইল জব্দ

তোফাইলের বাসায় আইন-শৃঙ্খলা বাহিনীর তল্লাশী

thofil-4নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সাময়িক বহিস্কৃত চেয়ারম্যান তোফাইল আহামদের বাড়িতে তল্লাসী চালিয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। শনিবার ভোর রাতে নাইক্ষ্যংছড়ি রেষ্ট হাউস সংলগ্ন তোফাইল আহামদের বড় ভাই নুর আহামদের মালিকানাধীন বাসভবনের ৪র্থ তলায় এ অভিযান চলে। সেখানে তোফাইল আহমদ তার পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। অভিযানে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তোফাইল আহামদ বাসা থেকে একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়। তোফাইল আহামদের বাসায় অভিযান শেষে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাঁর নিকটাত্মীয় তিনজনের বাসায়ও অভিযান চালায়। তবে অভিযানকালে তোফাইল আহামদ বাসায় ছিলেন না।
এদিকে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানের বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল খায়ের জানান, অভিযানের খবর তিনি শুনেছেন তবে কে বা কারা এ অভিযান চালায় সে বিষয়ে তিনি কিছু জানে না বলে এ প্রতিবেদককে জানান।
তোফাইল আহামদের স্ত্রী স্কুল শিক্ষিকা জেসমিন আক্তার জানান, শনিবার ভোররাতে ৮-১০ জন সাদা পোশাকধারী লোক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাঁর বাসার বিভিন্ন কক্ষ তল্লাসী করে চলে যান। কিছুক্ষণ পর পুনরায় তারা রুমে এসে একটি ল্যাপটপ, একটি পাসপোর্ট ও কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায় বলে তিনি জানান। এ ঘটনায় তার স্বামীর জীবনের নিরাপত্তা চেয়ে তিনি থানায় সাধারণ ডায়েরী করার প্রস্তুতি নিচ্ছেন বলে এ প্রতিবেদককে জানান।


শেয়ার করুন