তালাকনামা প্রত্যাহার করলেন রুমি

3622_rrবিনোদন ডেস্ক :

গত শুক্রবার থেকে আবার নতুনভাবে সংসার জীবন শুরু করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি। স্ত্রী কামরুননেসাকে দেয়া তালাকানাম প্রত্যাহার করেছেন। গত ৩১ জানুয়ারি স্ত্রীকে তালাকনামা পাঠিয়েছিলেন তিনি। সে সময় মিডিয়াতেও বিষয়টি নিয়ে কথা বলেন এই সংগীতশিল্পী। এবার বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই তালাকনামা প্রত্যাহার করলেন রুমি। এখন আবারও একসঙ্গে বসবাস শুরু করছেন রুমি ও কামরুননেসা।

এ প্রসঙ্গে আরফিন রুমি বলেন, তালাকনামা প্রত্যাহার করে নিয়েছি। সবার দোয়ায় আমরা আবারও একসঙ্গে সংসার শুরু করেছি। এরই মধ্যে নিজের ফেসবুক প্রোফাইলেও নিজের সঙ্গে তার স্ত্রীর ছবি আপলোড করেছেন রুমি। উল্লেখ্য, ৯ ফেব্রুয়ারি রুমি বলেছিলেন, দ্বিতীয় স্ত্রী কামরুননেসাকে তালাকনামা পাঠিয়েছেন। গত ৩১ জানুয়ারি সেই তালাকনামা কামরুননেসার দেশের ঠিকানায় পাঠানো হয়। একই সঙ্গে রুমির আইনজীবী আবদুর রহিম কামরুননেসার বাবাকে ফোন করে তালাকনামা পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন।

তালাক বিষয়ে রুমি তখন জানান, বিয়ের পর থেকে আড়াই বছর ধরে কামরুননেসা তাকে ও তার মাকে মানসিক নির্যাতন করে আসছিলেন। তবুও সংসার টিকিয়ে রাখার জন্য তিনি এতদিন সব সহ্য করেছেন। কিন্তু অবশেষে তালাকের ঘোষণার ২০ দিনের মাথায় তা প্রত্যাহার করলেন রুমি। মানবজমিন


শেয়ার করুন