তনুর পরিবারকে র‌্যাবের জিজ্ঞাসাবাদ

xPKI3zx6JYuE1-400x288দেশজুড়ে আলোড়ন সৃষ্টি করা কুমিল্লার ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহানের (তনু) হত্যাকাণ্ড সম্পর্কে তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব।

তনুর চাচা আলাল হোসেন জানান, তনুর মা, ভাই ও চাচাতো বোনকে শুক্রবার রাত ১১টার দিকে মুরাদনগর মির্জাপুরের বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় র‌্যাব। এর আগে শুক্রবার বিকালে তনুর বাবা ইয়ার হোসেন ও তার বড়ভাইকে ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মকর্তারা এসে নিয়ে যান।

আলাল হোসেন বলেন, আমার মেয়ে লাইজু কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে পড়ে। সে তনুদের বাসাতেই থাকে। দুজন একই কক্ষে থাকত। এখন আমার মেয়ের জন্যও ভয় করছে।

এ ব্যাপারে র‌্যাব-১১ এর অধিনায়ক খোরশেদ আলম বলেন, তনু হত্যাকাণ্ড সম্পর্কে কিছু তথ্য জানতে গতকাল রাত ১১টার দিকে তনুর মা ও আত্মীয়-স্বজনকে নিয়ে আসা হয়েছিল। পরে তাদের ক্যান্টনমেন্ট বোর্ডের বাসায় রেখে আসা হয়েছে।

প্রসঙ্গত, সোমবার রাত সাড়ে ১০টায় কুমিল্লা সেনানিবাসের ভেতরে একটি কালভাটের পাশ থেকে তনুর (১৮) উদ্ধার করা হয়। এরপর থেকেই তার হত্যার বিচারের দাবিতে কুমিল্লাসহ সারাদেশে আন্দোলন চলছে। এ ব্যাপারে সেনাবাহিনী, পুলিশ ও র‌্যাবের পক্ষ থেকে তদন্তের কথা জানানো হয়েছে।


শেয়ার করুন