দলে ফিরেছেন মাহমুদুল্লাহ

টেস্ট দলে মুস্তাফিজ

mustafizসিটিএন ডেস্ক:

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ম্যাচের জন্য রোবাবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইনজুরি কাটিয়ে টেস্ট দলে ফিরেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। আর ওয়ানডে সিরিজে ধারবাহিকভাবে ভালো বোলিং পারফরম্যান্সের সুবাদে প্রথমবারের মতো টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান।

এদিকে একই দিন নির্বাচকরা তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। চট্টগ্রামে শেষ ওয়ানডের জন্য প্রথম দুই ম্যাচের দলকে অপরিবর্তিত রেখেছেন নির্বাচকরা।

ভারতের বিপক্ষে টেস্ট স্কোয়াডে থাকা স্পিন অলরাউন্ডার শুভাগত হোম চৌধুরী এবং ডানহাতি পেস অলরান্ডার আবুল হাসান রাজু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে স্কোয়াডে জায়গা পাননি। এছাড়া ভারতের বিপক্ষে খেলা দলটাকে প্রায় অপরিবর্তিত রেখেছেন নির্বাচকরা।

আগামী ২১-২৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। এরপর ৩০ জুলাই থেকে মিরপুরে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক) , তামিম ইকবাল (সহ-অধিনায়ক), লিটন কুমার দাস, মুমিনিুল হক, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, নাসির হোসেন, তাইজুল ইসলাম, জুবায়ের হোসেন, রুবেল হোসেন, মোহাম্মদ শহীদ ও মুস্তাফিজুর রহমান।


শেয়ার করুন